শাহরুখ পুত্র আরিয়ানের সঙ্গে 'ডেট' অমিতাভের নাতনির, আসল সত্যিটা কী?

Updated By: Oct 12, 2017, 01:30 PM IST
শাহরুখ পুত্র আরিয়ানের সঙ্গে 'ডেট' অমিতাভের নাতনির, আসল সত্যিটা কী?

ওয়েব ডেস্ক : বলিউডে স্টার কিড-এর সঙ্গে বন্ধুত্ব কাদের? কাদের সঙ্গে গোপন কথা ভাগাভাগি করে নেন তাঁরা? এসব নিয়ে প্রায়শই জল্পনা চলে। যেমন তুষার কাপুরের ছেলে লক্ষ্ম-র জন্মদিনে করিনা যখন তৈমুরকে নিয়ে সেখানে হাজির হন, তুষারের ছেলের সঙ্গে বেশ ভালই বন্ধুত্ব জমে ওঠে পতৌদির ছোট্ট নবাবের। এরপরও ফের তৈমুরের সঙ্গে লক্ষ্মর ছবি প্রকাশ্যে এসেছে। সেরকমই শাহরুখ পুত্র আরিয়ান খানের বেস্ট ফ্রেন্ড কে জানেন?

আরও পড়ুন : কঙ্গনা তরজার মাঝেই হৃত্বিকের সঙ্গে নতুন কেউ?

বি টাউনের গুঞ্জন, আরিয়ান খানের সঙ্গে নাকি বিগ বি-র নাতনি নভ্যা নভেলি নন্দার বেশ ভাল সম্পর্ক। লন্ডনের একই স্কুলে দু’জনে পড়াশোনাও করেছেন। মাঝে মধ্যেই তাঁদের একসঙ্গে পার্টি করতেও দেখা যায়। শুধু তাই নয়, আরিয়ানের সঙ্গেই নভ্যা ‘ডেট’ করছেন বলেও গুঞ্জন ছড়ায়। যদিও, বিষয়টি নিয়ে তাঁদের কেউই মুখ খোলেননি।

শাহরুখ কন্যা সুহানারই ভাল বন্ধু কে জানেন? বিদেশে থেকে পড়াশোনা করলেও, মুম্বইতে ফিরলেই দু’জনের সঙ্গে দেখা যায় শাহরুখ কন্যাকে। চ্যাংকি পান্ডের মেয়ে আহানা পান্ডে এবং সঞ্জয় কাপুরের মেয়ে সানায়া কাপুরের সঙ্গে দেখা যায় সুহানাকে।

সইফ আলি খানের মেয়ে সারা আলি খানের সঙ্গে কার ভাল বন্ধুত্ব রয়েছে জানেন? সারা যখনই বাইরে বেরোন, প্রায়শই তাঁর সঙ্গে দেখা যায় রিয়া চক্রবর্তীকে। দু’জন যে বেশ ভাল বন্ধু, তার প্রমাণ ‘কেদারনাথ’ অভিনেত্রীর ছবিতে বেশ স্পষ্ট।

.