ক্যামেরা দেখেই মুখ লুকোলেন সইফ কন্যা সারা, কেন জানেন?

জিম হোক কিংবা স্যালো, সব সময়ই পাপারাত্জির নজরে সারা আলি খান। ‘কেদারনাথ’-এর শুটিং হোক কিংবা নতুন বন্ধু ওরহানের সঙ্গে ‘ডেটিং’, সব সময়ই ক্যামেরার ফ্ল্যাশে সইফ কন্যা সারা। বেস্টি রিয়া চক্রবর্তীর সঙ্গে ডিনার ডেটে গেলে কিংবা ভাই ইব্রাহিমের সঙ্গে বেরোলেও, ফ্রেমবন্দি হতে কোনও সময় পিছপা হন না সইফ আলি খান এবং অমৃতা সিং-এর মেয়ে সারা আলি খান। কিন্তু, এবার এমন কি হল যে মুখ লুকিয়ে ফেলেলন বলিউডের ওই জনপ্রিয় স্টার কিড?

Updated By: Jan 17, 2018, 05:01 PM IST
ক্যামেরা দেখেই মুখ লুকোলেন সইফ কন্যা সারা, কেন জানেন?

নিজস্ব প্রতিবেদন : জিম হোক কিংবা স্যালো, সব সময়ই পাপারাত্জির নজরে সারা আলি খান। ‘কেদারনাথ’-এর শুটিং হোক কিংবা নতুন বন্ধু ওরহানের সঙ্গে ‘ডেটিং’, সব সময়ই ক্যামেরার ফ্ল্যাশে সইফ কন্যা সারা। বেস্টি রিয়া চক্রবর্তীর সঙ্গে ডিনার ডেটে গেলে কিংবা ভাই ইব্রাহিমের সঙ্গে বেরোলেও, ফ্রেমবন্দি হতে কোনও সময় পিছপা হন না সইফ আলি খান এবং অমৃতা সিং-এর মেয়ে সারা আলি খান। কিন্তু, এবার এমন কি হল যে মুখ লুকিয়ে ফেলেলন বলিউডের ওই জনপ্রিয় স্টার কিড?

আরও পড়ুন : বিকিনি পরে কার সঙ্গে 'ঘনিষ্ঠ' সারা?

সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় ক্যামেরাবন্দি করা হয় সারা আলি খানকে। কিন্তু, ক্যামেরা দেখেই তিনি মুখ লুকিয়ে ফেলেন। তাঁর মুখের উপর ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই কখনও হাত দিয়ে নিজের মুখ ঢাকেন আবার কখনও নিজের পার্স নিয়ে মুখ ঢাকেন সইফ কন্যা। কিন্তু, কী কারণে সারা আলি খান মুখ ঢাকেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। কিন্তু, সইফ কন্যায় সারার ওই কীর্তির ফলে বি টাউনে যে গুঞ্জন শুরু হয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

বর্তমানে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’-এর শুটিংয়ে ব্যস্ত সারা আলি খান। পরিচাযক অভিষেক কাপুরের হাত ধরেই এবার বি টাউনে ডেবিউ করছেন সইফ কন্যা।

.