শ্রীদেবী-কে দুবাইতে রেখে কেন মুম্বই ফেরেন বনি কাপুর?

ভাগ্নে মোহিত মারওয়ার বিয়েতে বনি কাপুর এবং খুশি কাপুরের সঙ্গে দুবাইতে পাড়ি দিয়েছিলেন শ্রীদেবী। স্বামী, সন্তান সহ কাছের মানুষদের সঙ্গে ২১ ফেব্রুয়ারি যেন হই হই করে কাটান শ্রী। নাচ, গানে মেতেছিলেন ‘রুপ কি রানি’। কিন্তু, ২১ ফেব্রুয়ারি বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর বেশ কিছু জরুরি কাজ পড়ে যায় বনি কাপুরের। আর তাই তিনি স্ত্রী-কে ছেড়ে দুবাই থেকে ভারতে ফিরে আসেন। বাবার সঙ্গ নেন ছোট মেয়ে খুশিও।

Updated By: Feb 26, 2018, 03:26 PM IST
শ্রীদেবী-কে দুবাইতে রেখে কেন মুম্বই ফেরেন বনি কাপুর?

নিজস্ব প্রতিবেদন : ভাগ্নে মোহিত মারওয়ার বিয়েতে বনি কাপুর এবং খুশি কাপুরের সঙ্গে দুবাইতে পাড়ি দিয়েছিলেন শ্রীদেবী। স্বামী, সন্তান সহ কাছের মানুষদের সঙ্গে ২১ ফেব্রুয়ারি যেন হই হই করে কাটান শ্রী। নাচ, গানে মেতেছিলেন ‘রুপ কি রানি’। কিন্তু, ২১ ফেব্রুয়ারি বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর বেশ কিছু জরুরি কাজ পড়ে যায় বনি কাপুরের। আর তাই তিনি স্ত্রী-কে ছেড়ে দুবাই থেকে ভারতে ফিরে আসেন। বাবার সঙ্গ নেন ছোট মেয়ে খুশিও।

আরও পড়ুন : হৃদ রোগেই মৃত্যু শ্রীদেবীর, সামনে এল ফরেনসিক রিপোর্ট 

জানা যায়, বনি এবং খুশির সঙ্গে ভারতে ফেরেননি শ্রী, কারণ বড় মেয়ে জাহ্নবীর জন্য দুবাই থেকে বেশ কিছু কেনাকাটা করতে চেয়েছিলেন তিনি। তাই তিনি দুবাইতেই থেকে যান। কথা ছিল, জাহ্নবীর জন্য কেনাকাটা করার পর বনি কাপুরের সঙ্গে ডিনার ডেটে বেরোবেন শ্রী। বনিও চেয়েছিলেন, ডিনারে নিয়ে গিয়ে শ্রী-কে চমকে দিতে। মুম্বই থেকে দুবাই ওড়ার আগে বেশ কিছুক্ষণ স্ত্রীর সঙ্গে কথাও বলেন বনি। কিন্তু, হোটেলে ফিরে আসার পর আর দেখা হয়নি শ্রী-এর সঙ্গে।

হোটেলে ফিরে বেশ কিছুক্ষণ স্ত্রী-র জন্য অপেক্ষা করেন বনি। কিন্তু, বাথরুম থেকে কোনও সাড়াশব্দ না পেয়ে, প্রায় ১৫ মিনিট অপেক্ষার পর দরজা ধাক্কা দিতে শুরু করেন বনি কাপুর। কিন্তু, আওয়াজ শুনেও যখন কোনও সাড়াশব্দ মেলেনি, তখন দরজা ধাক্কা দিয়ে খোলেন বনি। এবং, সেখান থেকেই উদ্ধার করা হয় শ্রীদেবীর নিথর দেহ।

.