শাহরুখের অফিসে হঠাত হাজির জ্যাকলিন, কারণ কী?

কিং খানের অফিসে শ্রীলঙ্কান বিউটিকে দেখার সঙ্গে সঙ্গেই তাঁকে ক্যামেরাবন্দি করেন পাপারাত্জি। সেই সঙ্গে সলমনের 'রেস থ্রি'-র নায়িকাকে করা হয় একাধিক প্রশ্ন।

Updated By: Apr 23, 2018, 07:41 PM IST
শাহরুখের অফিসে হঠাত হাজির জ্যাকলিন, কারণ কী?

নিজস্ব প্রতিবেদন : আচমকাই শাহরুখ খানের অফিসে হাজির হলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। কিং খানের অফিসে শ্রীলঙ্কান বিউটিকে দেখার সঙ্গে সঙ্গেই তাঁকে ক্যামেরাবন্দি করেন পাপারাত্জি। সেই সঙ্গে সলমনের 'রেস থ্রি'-র নায়িকাকে করা হয় একাধিক প্রশ্ন। কিন্তু, সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জ্যাকলিন কি বলেন জানেন?

আরও পড়ুন : জন্মদিনে 'প্রিয়' মানুষকে শুভেচ্ছা প্রিয়ার, ফের ভাইরাল দক্ষিণী কন্যার ভিডিও

শাহরুখের অফিস থেকে বেরোতে গিয়ে যখন ক্যামেরাবন্দি হন জ্যাকি, সেই সময় তিনি বলেন, 'ভুলবশত' সেখানে হাজির হয়েছেন তিনি। সেই সঙ্গে জোরে হেসে ওঠেন তিনি। অর্থাত, শাহরুখের অফিসে তিনি কেন হাজির হয়েছিলেন, সে বিষয়ে খোলসা না করলেও, জ্যাকি যে কিং খানের সঙ্গে পরবর্তী সিনেমার জন্যই হাজির হয়েছিলেন, তা স্পষ্ট। যদিও, কিং খানের তরফেও এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। কিন্তু, শাহরুখের 'ডন থ্রি'-তেই এবার জ্যাকলিনকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন : ৬ মাসের হাজতবাস বলিউড অভিনেতা রজপাল যাদবের

প্রসঙ্গত, বর্তমানে সলমন খানের 'রেস থ্রি'-র শুটিংয়ে ব্যস্ত জ্যাকলিন ফার্নান্ডেজ। পাশাপাশি সলমনের সঙ্গে 'দাবাং টুরে'-ও দেখা যাচ্ছে বলিউডের এই অভিনেত্রীকে।

.