‘কারবাঁ’-এর প্রমোশনের জন্য দেশে ফিরছেন ইরফান?

জানা যায়, নিউরো এন্ড্রক্রাইন নামে এক ধরনের টিউমারে আক্রান্ত ইরফান খান। আর ওই খবর জানার পর থেকেই তাঁর ভক্তদের মধ্যে জোর জল্পনা শুরু হয়ে যায়।

Updated By: May 23, 2018, 01:06 PM IST
‘কারবাঁ’-এর প্রমোশনের জন্য দেশে ফিরছেন ইরফান?

নিজস্ব প্রতিবেদন : ‘বিরল’ রোগে আক্রান্ত তিনি। টুইটারে এভাবেই নিজের অসুস্থতার খবর জানিয়েছিলেন ইরফান খান। কিন্তু, কী হয়েছে তাঁর, প্রথমে সে বিষয়ে কিছুই জানাননি বলিউড অভিনেতা। কিন্তু, পরে জানা যায়, নিউরো এন্ড্রক্রাইন নামে এক ধরনের টিউমারে আক্রান্ত ইরফান খান। আর ওই খবর জানার পর থেকেই তাঁর ভক্তদের মধ্যে জোর জল্পনা শুরু হয়ে যায়।

আরও পড়ুন : বিয়ের আগেই সন্তানসম্ভবা নেহা ধুপিয়া?

শোনা যায়, লন্ডনে গিয়েই নাকি চিকিত্সা করাচ্ছেন ইরফান খান। কিন্তু, কেমন আছেন তিনি, সে বিষয়ে কোনও খোঁজ মিলছিল না বেশ কিছুদিন ধরে। ফলে বি টাউন জুড়ে বাড়তে শুরু করে উদ্বেগ। সম্প্রতি ‘কারবাঁ’ নামে একটি সিনেমার পোস্টার শেয়ার করেন ইরফান। যেখানে ইরফান খানের সঙ্গে রয়েছেন দক্ষিণী অভিনেতা ডাকলার সলমন, মিথিলা পালকার এবং কৃতি খারবান্দা। জানা যায়, ‘কারবাঁ’ দিয়েই নাকি বি টাউনে ডেবিউ করতে চলেছেন দক্ষিণী ‘হার্টথ্রব’। আর সেখানেই ইরফান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি।

আরও পড়ুন : মনামীর বিয়ে? বিশ্বাস না হলে দেখুন

আর এবার শোনা যাচ্ছে, ‘কারবাঁ’-এর প্রমোশনের জন্য নাকি দেশে ফিরবেন ইরফান খান। যদিও এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। যদিও, পরিচালক আকর্শ খুরানা জানিয়েছিলেন, ইরফান খানের জন্য তাঁরা পথ চেয়ে বসে রয়েছেন। অভিনেতা যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনাই করা হচ্ছে। ভারতে ফিরে যাতে ‘কারবাঁ’-এর প্রমোশনে হাজির হতে পারেন ইরফান খান, সেই আশা নিয়ে তাঁরা বুক বাঁধছেন বলেও জানিয়েছেন আকর্শ। শুধু তাই নয়, ইরফান খানের সঙ্গে কাজ করতে পেরে, স্বপ্ন সত্যি হল বলেও মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন : মেয়ে সারাকে নিয়ে এ কী বললেন সইফ?

এদিকে ‘কারবাঁ’-এর পোস্টার নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলে, ইরফান খানের দ্রুত আরোগ্য কামনা করেন শাহরুখ খান। ইরফান যাতে শিগগির সুস্থ হয়ে আবার বি টাউনে ফিরে আসেন, সেই প্রার্থনাই করেন বলিউড বাদশা।

.