মহিলাদের অসম্মান করে পুজো করো না, বললেন ভারতী

‘মহিলাদের সম্মান জানাতে না পারলে দেবীপুজো করো না’। আন্তর্জাতিক নারী দিবসে এমনই মন্তব্য করলেন টেলিভিশনের ‘কমেডি কুইন’ ভারতী সিং। সেই সঙ্গে তিনি এও বলেন, আন্তর্জাতিক নারী দিবসকে বিশেষ একটি দিন গড়ে তোলার জন্য তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার অবদান অনেকখানি। হর্ষ লিম্বাচিয়াই এই দিনটিকে আরও বিশেষ করে তুলেছেন তাঁর কাছে।

Updated: Mar 8, 2018, 01:23 PM IST
মহিলাদের অসম্মান করে পুজো করো না, বললেন ভারতী

নিজস্ব প্রতিবেদন : ‘মহিলাদের সম্মান জানাতে না পারলে দেবীপুজো করো না’। আন্তর্জাতিক নারী দিবসে এমনই মন্তব্য করলেন টেলিভিশনের ‘কমেডি কুইন’ ভারতী সিং। সেই সঙ্গে তিনি এও বলেন, আন্তর্জাতিক নারী দিবসকে বিশেষ একটি দিন গড়ে তোলার জন্য তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার অবদান অনেকখানি। হর্ষ লিম্বাচিয়াই এই দিনটিকে আরও বিশেষ করে তুলেছেন তাঁর কাছে।

আরও পড়ুন : শ্রী আর নেই, হরিদ্বারে পাড়ি দিলেন বনি কাপুর

ভারতী বলেন, মা-ই হলেন তাঁর কাছে বিশেষ একজন মহিলা। যিনি অমৃতসর থেকে বেরিয়ে এসে রূপোলি পর্দার সঙ্গে পরিচয় করিয়েছিলেন তাঁকে। মা না থাকলে সারা জীবন তাঁকে ভারতী হয়েই থাকতে হত। ভারতী সিং হতে পারতেন না। মায়ের জন্যই অমৃতসর থেকে উঠে এসে, ভারতী থেকে ভারতী সিং হতে পেরেছেন বলেও মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন  : রাজ-শুভশ্রীর পর বিয়ে করছেন এই সেলেব জুটি

টেলিভিশনের পর্দা থেকে উঠে এসে ফোর্বস ম্যাগাজিনের তালিকায় জায়গা করে নিয়েছেন ভারতী সিং। ভারতের অন্যতম হাইয়েস্ট পেইড সেলিব্রিটি হলেন ভারতী। যিনি ফোর্বস ম্যাগাজিনের ১০০ জনের মধ্যে নিজের জায়গা করে নিয়েছেন।

আরও পড়ুন : ক্যামেরার সামনে কাঁদছেন রাই, ভাইরাল ভিডিও

শুধু তাই নয়, ‘কমেডি কুইন’ ভারতী সিং-কে এখন বিবিন্ন ধরনের প্রসাধনী দ্রব্যের বিজ্ঞাপনেও দেখা যাচ্ছে। স্থূলতার কারণে ভারতী কখনও নাচতে পারবেন না, আবার কখনও বিজ্ঞাপনে মুখ দেখাতে পারবেন না বলে বিভিন্ন সময় বিভিন্ন বিতর্ক শুরু হয়। কিন্তু, সবকিছুকে পিছনে ফেলে পাখা মেলেছে তাঁর স্বপ্ন। আর তাই তো বর্তমানে ভারতের অন্যতম ‘হাইয়েস্ট পেইড’ সেলিব্রিটির জায়গা দখল করেছেন ভারতী সিং।  

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close