ফোর্বসের হায়েস্ট পেড অভিনেতাদের তালিকায় কিং খান পিছনে ফেললেন ভাইজানকে!

২০১৬ সালে বিশ্বের সবথেকে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা এবং অভিনেত্রীদের তালিকা প্রকাশ করল ফোর্বস। তালিকার শীর্ষে রয়েছেন ডোয়েন জনসন ওরফে রক। রেসলিং-এর রিং থেকে বড় পর্দায় এসে রক যে কোনও ভুল করেননি, সেটা এই তালিকার দিকে চোখ বোলালেই বোঝা যায়। তালিকার আট নম্বরে রয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান। এই তালিকার ১০ নম্বরে রয়েছেন বলিউডের খিলাড়ি অথবা রুস্তম অক্ষয় কুমার।

Updated By: Aug 26, 2016, 04:12 PM IST
 ফোর্বসের হায়েস্ট পেড অভিনেতাদের তালিকায় কিং খান পিছনে ফেললেন ভাইজানকে!

ওয়েব ডেস্ক: ২০১৬ সালে বিশ্বের সবথেকে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা এবং অভিনেত্রীদের তালিকা প্রকাশ করল ফোর্বস। তালিকার শীর্ষে রয়েছেন ডোয়েন জনসন ওরফে রক। রেসলিং-এর রিং থেকে বড় পর্দায় এসে রক যে কোনও ভুল করেননি, সেটা এই তালিকার দিকে চোখ বোলালেই বোঝা যায়। তালিকার আট নম্বরে রয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান। এই তালিকার ১০ নম্বরে রয়েছেন বলিউডের খিলাড়ি অথবা রুস্তম অক্ষয় কুমার।

আরও পড়ুন মায়ের জন্মদিনে মায়ের সম্পর্কে সাত-সত্য

এঁদের থেকে খানিকটা পিছিয়ে পড়েছেন বজরঙ্গী ভাইজান। সলমন খান এই তালিকায় রয়েছেন ১৪ নম্বরে। এবারই অস্কার পাওয়া লিওনার্দো দ্য ক্যাপ্রিও রয়েছেন ফোর্বসের এই তালিকার ১৫ নম্বরে। হলিউডের আর এক তারকা উইল স্মিথ রয়েছেন ১৭ নম্বরে। অমিতাভ বচ্চন রয়েছেন ১৮ নম্বরে। আর মেয়েদের সেরা দশে ভারত থেকে রয়েছেন একজনই। দীপিকা পাড়ুকোন। ৩০ বছর বয়সী অভিনেত্রী রয়েছেন তালিকার ১০ নম্বরে।

আরও পড়ুন  স্করপিন ডুবোজাহাজের নকশা সংক্রান্ত আরেক দফা গোপন নথি প্রকাশ!

.