Yami Gautam Pregnancy: সন্তানসম্ভবা নায়িকা! আসছেন লক্ষ্মী না গণেশ, জানেন না...

Yami Gautam: অভিনেত্রী ইয়ামি গৌতম প্রেগনেন্ট। সে এবং তাঁর স্বামী পরিচালক আদিত্য গৌতম তাঁদের প্রথম সন্তানকে আগমন জানাতে চলেছে। যদিও এতদিন এই সম্পর্কে এই দম্পতি আনুষ্ঠানিক ভাবে কোনও রকম মুখ খোলেননি।

Updated By: Feb 8, 2024, 07:06 PM IST
Yami Gautam Pregnancy: সন্তানসম্ভবা নায়িকা! আসছেন লক্ষ্মী না গণেশ, জানেন না...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  অভিনেত্রী ইয়ামি গৌতম প্রেগনেন্ট। সে এবং তাঁর স্বামী পরিচালক আদিত্য গৌতম তাঁদের প্রথম সন্তানকে আগমন জানাতে চলেছে। এই দম্পতি তাঁদের বিয়ের তিন বছর পর অবশেষে অভিভাবক হতে চলেছেন। সাড়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এই অভিনেত্রী। ইয়ামি তাঁর গর্ভাবস্থা নিশ্চিত করেছেন, তাঁর আসন্ন ছবি 'আর্টিকেল 370'-এর ট্রেলার লঞ্চ ইভেন্টে।

আরও পড়ুন: Ankita Lokhande: ‘উনি খারাপ নন’ শাশুড়ির চাপে বললেন অঙ্কিতা?

চলতি বছরের মে মাসে তাঁরা তাঁদের সন্তানকে আগমন জানাতে চলেছে। যদিও এতদিন এই সম্পর্কে এই দম্পতি আনুষ্ঠানিক ভাবে কোনও রকম মুখ খোলেননি।  সম্প্রতি আদিত্য একটি পোস্ট করেছেন যেখানে লেখা আছে,  এক শিশু তাঁর পথে আছে। আমরা যেভাবে এটি জানতে পেরেছি তা আমাদের জন্য একটি আশ্চর্যজনক সময় ছিল। এটি প্রায় অভিমন্যুর মতো গল্প, আমাদের বাচ্ছা জানে ঠিক কীভাবে থ্রি সেভেনটি  তৈরি হয়েছে। যদিও আমরা এখনও জানি না এটা লক্ষ্মী নাকি গণেশ।‘

ইয়ামিও তাঁর অভিজ্ঞতার কথা জানিয়েছেন। ইয়ামি আদিত্যকে পাশে থাকার জন্য কৃতজ্ঞতা প্রকাশও করেছেন। তাঁর স্বামী এবং প্রকল্পে জড়িত অন্যদের পাশে থাকার উপর জোর দিয়েছেন তিনি।

আরও পড়ুন: Ranbir Kapoor: রামায়ণে গলাই পাল্টে ফেলছেন রণবীর!

ইয়ামি গৌতম তার আসন্ন থ্রিলার, 'আর্টিকেল থ্রিসেভেনটি' প্রচারের জন্য প্রস্তুতি নিচ্ছেন, যা তাঁর স্বামী আদিত্য ধর প্রযোজনা করেছেন। এই দম্পতির প্রথমবার ২০১৯ সালে 'উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক'-এর সেটে দেখা হয়েছিল, দুই বছর ডেট করার পরে তাঁরা ৪ জুন, ২০২১-এ বিয়ে করেছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.