Nusrat-এর সন্তান নিয়ে মুখ খুললেন Yash

নুসরত ও তাঁর সন্তানের শারীরিক অবস্থার কথা জানালেন যশ। 

Updated By: Aug 26, 2021, 02:36 PM IST
Nusrat-এর সন্তান নিয়ে মুখ খুললেন Yash

নিজস্ব প্রতিবেদন: খুশির হাওয়া যশরতের জীবনে। বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক নামী বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। প্রেগন্যান্সি পিরিয়ডে সবসময়ই তাঁর পাশে থেকেছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এমনকি ওটিতেও নুসরতের পাশে থেকেছেন তিনি। অনেকেই ব্যক্তিগতভাবে তাঁর কাছ থেকেই নুসরতের খোঁজ  নিচ্ছেন। তাঁদের উদ্দেশ্যে যশ জানান, ' সি সেকশনের পর মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন, তাঁরা ভালো আছেন।'

আরও পড়ুন: Zee 24 Ghanta Exclusive: মা হলেন Nusrat, শুভেচ্ছা Nikhil-এর

বুধবার রাতেই বিশেষ বন্ধু যশ দাশগুপ্তকে সঙ্গে নিয়ে হাসপাতালের পথে রওনা দেন অভিনেত্রী। হাসপাতাল যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান অভিনেত্রী। গত বুধবার নুসরতের সন্তানকে নিয়ে প্রথমবার কথা বলেছেন যশ। জানিয়েছিলেন তিনি শুভক্ষণের অপেক্ষায় আছেন। অভিনেতার কথায়,'আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না। তবে এটুকু বলতে পারি, এটা ভালো খবর। আমি শুভক্ষণের অপেক্ষায় রয়েছি।' বোঝাই যাচ্ছে যে নুসরতের পাশাপাশি এই সময়টা তাঁর সঙ্গে ভালোি উপভোগ করছেন যশ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.