'প্রকৃত ভালোবাসা বিরল', হঠাৎ কেন এমন লিখলেন Yash?

এবার ইনস্টা স্টোরিতে ভালোবাসা ও প্রতিশ্রুতি নিয়ে নিজের মতামত তুলে ধরলেন যশ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 21, 2021, 01:18 PM IST
'প্রকৃত ভালোবাসা বিরল', হঠাৎ কেন এমন লিখলেন Yash?

নিজস্ব প্রতিবেদন : নুসরতের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন, হাজারো সমলোচনা, বিতর্ক অব্যাহত। যদিও সেসবে কান দিতে নারাজ 'যশরত' জুটি। তবে রোজই বিভিন্ন অর্থপূর্ণ ইনস্টাগ্রাম পোস্ট, স্টোরি ও ক্যাপশানের মাধ্যমে নিজের মতামত প্রকাশ করতে দেখা যাচ্ছে যশ (Yash Dasgupta) ও নুসরতকে (Nusrat Jahan)। এবার ইনস্টা স্টোরিতে ভালোবাসা ও প্রতিশ্রুতি নিয়ে নিজের মতামত তুলে ধরলেন যশ।

সোমবার যশের নতুন ইনস্টা স্টোরিতে যা লেখা রয়েছে তা হল, 'Real love is rare but fake words and promises are everywhere'। অর্থাৎ 'প্রকৃত ভালোবাসা বিরল, মিথ্যা শব্দ ও প্রতিশ্রুতিই এখন সর্বত্র।' তবে প্রশ্ন উঠছে হঠাৎ কেন ভালোবাসা ও প্রতিশ্রুতি নিয়ে এমন মতামত ব্যক্ত করলেন যশ?

আরও পড়ুন-''যা কষ্ট দেয়, সেটা আসলে আশীর্বাদ'', সমালোচনার মুখে 'রুমি'ই আশ্রয় Yash-র

  প্রসঙ্গত, নুসরতের সঙ্গে যশের সম্পর্ক ও অভিনেত্রীর মা হওয়ার খবর নিয়ে জোর চর্চা চলছে। উঠে আসছে বিভিন্ন মত। বেশিরভাগ ক্ষেত্রেই সমালোচনার মুখেই পড়তে হচ্ছে নুসরত-যশ জুটিকে। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়া 'যশরত'-র কাছে এখন রোজকার ঘটনা হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে রবিবার সুফি কবি রুমির আশ্রয় নিতে দেখা গিয়েছিল যশকে। রবিবার যশের ইনস্টা স্টোরিতে উঠে এসেছিল রুমির দর্শন। যেখানে লেখা ছিল, ''যা তোমাকে কষ্ট দেয়, সেটা আসলে আশীর্বাদ। অন্ধকার তোমার মোমবাতি। আপনার সীমানা তোমার সন্ধান। ব্যর্থতা এর মধ্যেই রয়েছে সাম্রাজ্যের চাবিকাঠি। যদি উদ্বিগ্ন  হও তাহলে ধৈর্য ধরো। ধৈর্যের চাবি খুশির দরজা খুলে দেয়। তুমি মনে করো তুমিই দরজার তালা হয়ে দাঁড়িয়েছ, তবে জানবে সেই তুমিই আবার চাবি হয়ে উঠবে।'' আর এবার যশ প্রকৃত ভালোবাসা ও প্রতিশ্রুতি নিয়ে কথা বললেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.