পর্দায় Shubhashreeর নাচ দেখে excited ছোট্ট Yuvaan

বাড়িতে বসে টিভি দেখছে ইউভান আর টিভিতে চলছে শুভশ্রীর জনপ্রিয় গান  ঝিঙ্কু নাকুর।

Updated By: Aug 6, 2021, 03:25 PM IST
পর্দায় Shubhashreeর নাচ দেখে excited ছোট্ট Yuvaan

নিজস্ব প্রতিবেদন: জন্মের পর থেকেই রাজ-শুভশ্রীর ছেলে ইউভান(Yuvaan) নেটিজেনদের ফেভারিট। বিধায়ক পরিচালক রাজ চক্রবর্তী(Raj Chakrabarty) হোন বা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) যখনই তাঁরা ছেলের ছবি আপলোড করেছেন তখনই ইউভানের cuteness মনে ধরেছে নেটিজেনদের। এবার মা শুভশ্রী ইনস্টা স্টোরিতে পোস্ট করেছেন ইয়ভানের নতুন ভিডিও আর প্রতিবারের মতো এবার তা সোশাল সাইটে ভাইরাল। 

আরও পড়ুন:জন্মদিনে নেটিজেনদের ট্রোলের মুখে Kajol, দেখুন video

ভিডিওতে দেখা যাচ্ছে বাড়িতে বসে টিভি দেখছে ইউভান আর টিভিতে চলছে শুভশ্রীর জনপ্রিয় গান  ঝিঙ্কু নাকুর। যেখানে শুভশ্রীর সঙ্গে নাচছেন জিত। টেলিভিশনের পর্দায় সেই ভিডিও দেখে তালে তাল দিয়ে নেচে উঠছে ছোট্ট ইউভানও। মিষ্টি ইউভানের এহেন কিউট ভিডিও ফ্রেমবন্দী করতে ভোলেননি মা শুভশ্রী। ক্যাপশনে লিখেছেন, My Dancing Doll। 

 

তবে শুধুই শুভশ্রী নয়, এই মিষ্টি ভিডিওটি রিপোস্ট করেছেন ঝিঙ্কু নাকুর গানের গায়িকা আকৃতি কক্কর (Akriti Kakar) ও শুভশ্রীর কোস্টার জিত (Jeet)। খুব তাড়াতাড়ি ইয়ভানের সঙ্গে দেখা করতে চান সেই ইচ্ছাও প্রকাশ করেছেন সুপারস্টার জিত। কিছুদিন আগেই শুভশ্রীর সঙ্গে শ্যুট করতে দেখা গিয়েছিল ছোট্ট ইয়ভানকে। সেখানেও ক্যামেরার সামনে ইয়ভানের সাবলীল চলাফেরায় মুগ্ধ হয়েছিল নেটিজেনরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
.