হ্যাপি মিল? ম্যাকডোনাল্ডের হ্যামবার্গারে মিলল আরশোলা!

সপ্তাহান্তের নৈশভোজটা ম্যাকডোনাল্ডের হ্যাপি মিল দিয়েই সারতে চেয়েছিলেন নিউ জিল্যান্ডের মেক আপ আর্টিস্ট ২৬ বছরের অ্যানা সোফিয়া স্টিভেনসন। শনিবার রাতে একটি বিগ ম্যাক মিল অর্ডার দেন অ্যানা। হ্যাম বার্গারে কামড় বসাতেই অ্যানার চোখে পড়ে আধখাওয়া আরশোলা!

Updated By: Apr 20, 2015, 05:24 PM IST
হ্যাপি মিল? ম্যাকডোনাল্ডের হ্যামবার্গারে মিলল আরশোলা!

ওয়েব ডেস্ক: সপ্তাহান্তের নৈশভোজটা ম্যাকডোনাল্ডের হ্যাপি মিল দিয়েই সারতে চেয়েছিলেন নিউ জিল্যান্ডের মেক আপ আর্টিস্ট ২৬ বছরের অ্যানা সোফিয়া স্টিভেনসন। শনিবার রাতে একটি বিগ ম্যাক মিল অর্ডার দেন অ্যানা। হ্যাম বার্গারে কামড় বসাতেই অ্যানার চোখে পড়ে আধখাওয়া আরশোলা!

অ্যানা জানান, "আমি হঠাত্‍ই দেখি বার্গারের মধ্যে থেকে আধখাওয়া আরশোলা ঝুলছে। বার্গারের ভিতরে একটা বড় গর্ত তৈরি হয়েছে। মুখের মধ্যে বার্গারের অংশ খেতে অদ্ভুত লাগছিল। কিছুক্ষণ পর বুঝতে পারি আমি আরশোলা চিবিয়ে খাচ্ছি।" তবে রেস্তোরাঁয় অভিযোগ জানানি অ্যানা। বদলে ফেসবুকে ছবি আপলোড করে জানান তিনি 'অসম্মানিত', 'অসুস্থ', 'ভীত' ও 'বিরক্ত' বোধ করছেন।

ম্যাকডোনাল্ডের পক্ষ থেকে জানানো হয়েছে সোশ্যাল মিডিয়ায় ছবি দেখার পরই তাদের ব্লেনহেমের ফ্র্যাঞ্চাইজি অ্যানার সঙ্গে যোগাযোগ করে। সোমবার সাউথ অ্যাইল্যান্ডের রেস্তোরাঁয় যান কাউন্সিল হেলথ ইন্সপেক্টর। তবে এই জাতীয় কীটপতঙ্গের কোনও উপস্থিতি তিনি খুঁজে পাননি বলে জানিয়েছেন। ম্যাকডোনাল্ডের পক্ষ থেকে জানানো হয়, "মনে রাখতে হবে বার্গার ড্রাইভ থ্রুতে অর্ডার দেওয়া হয়েছিল। গ্রাহক এই বার্গার রেস্তোরাঁয় বসে খাননি। গাড়ি করে তার বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছিল। তিনি বাড়িতে বসে খেয়েছিলেন।"

 

.