নতুন ভাবে ২৪ ঘণ্টা, সবদিকের খবর। খবরের সবদিক

Last Updated: Monday, September 2, 2013 - 18:59

৭ বছর ধরে লক্ষ্যে স্থির থেকে নিরপেক্ষ সংবাদ পরিবেশনের জন্য ২৪ ঘণ্টা বাঙালির এক নম্বর পছন্দের নিউজ চ্যানেল। বাংলার ঘরের খবর থেকে দেশ বিদেশের গুরুত্বপূর্ণ খবর নির্ভুলভাবে সবার আগে পৌঁছে দেওয়ার তাগিদ ২৪ ঘণ্টার। খেলা থেকে রাজনীতি। অর্থনীতি থেকে সংস্কৃতি। সমকালীন বিভিন্ন বিষয়ের প্রাসঙ্গিক তর্ক বিতর্ক। ক্ষুরধার যুক্তি। পাল্টা যুক্তি। খবর। জনমত নিয়ে বাঙালির অন্দরমহলে ঢুকে পড়েছে ২৪ ঘণ্টা।
সেই দায়িত্ব ও আত্মবিশ্বাস নিয়েই এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ। এখন থেকে নতুন রূপে ২৪ ঘণ্টা। স্বচ্ছ সাংবাদিকতা, তীক্ষ বিশ্লেষণ, রুচিশীল উপস্থাপনায় ২৪ ঘণ্টা ইতিমধ্যেই প্রতিষ্ঠিত। আদর্শগতভাবে এক থেকে এবার সেই প্রতিষ্ঠানে আরও কিছু সংযোজন করা হয়েছে। ৭ বছর পর সময়ের দাবি মেনেই নতুন করে দেখানোর প্রয়াস নেওয়া হল। নিয়ে আসা হল নতুন ২৪ ঘণ্টার `লুক অ্যান্ড ফিল।` আমরা নিঃসন্দেহ ২৪ ঘণ্টার এই উপস্থাপন আরও বেশি দর্শকের কাছে গ্রহণীয় হবে। নতুনভাবে দেখুন ২৪ ঘণ্টা। দেখুন সবদিকের খবর, জানুন খবরের সবদিক। সঙ্গে থাকুন ২৪ ঘণ্টায়।
কিছু মানুষ আছেন যাঁরা সমাজের থেকে যতটা না বেশি নিয়েছেন, ফিরিয়ে দিয়েছেন তাঁর থেকে অনেক বেশি। প্রচারে আলো পড়ে না তাঁদের ওপর। তবু সমাজের কল্যাণ মূলক কাজে নিরলস তাঁরা। সারা বাংলা থেকে সেইসব মানুষদের খুঁজে বার করার কর্তব্য পালন করি আমরা, ২৪ ঘণ্টা। প্রতিবছর সেইসব প্রায় অপরিচিত অনন্যসাধারণদের সঙ্গে জ্ঞানে কর্মে উজ্জ্বল সমাজের পরিচত কৃতি মুখকে এক মঞ্চে সম্মান জানানোর প্রয়াস, ২৪ ঘণ্টা অনন্য সম্মান। সেরার লড়ার নয়, প্রতিভার স্বীকৃতি। বাংলার স্বীকৃতি।
খেলাপ্রিয় বাঙালির পছন্দের সঙ্গে আছি আমরা। নিয়মিত ফুটবল ম্যাচ সম্প্রচার করি আমরা। টেলি দুনিয়ায় ময়দান বলতে বাঙালি ২৪ ঘণ্টাকেই মনে করে।
বাণিজ্য থেকে বিনোদন, শিল্পোদ্যোগ থেকে বিজ্ঞান, খেলা থেকে সামাজিক আন্দোলন-বিভিন্ন ক্ষেত্রে যাঁরা উঠে আসেন সংবাদ শীর্ষে তাঁদের সম্মআন জানানোর একমাত্র মঞ্চ, ২৪ ঘণ্টা নিউজমেকার।
শুধুমাত্র খবরটুকু তুলে ধরা নয়, পাশাপাশি জনমত গঠনে যত্নশীল আমরা, ২৪ ঘণ্টা। সেই তাগিদই ২৪ ঘণ্টার বিতর্ক মঞ্চ `স্টেট সামিট।` এখানে আমরা একত্রিত করি বিশিষ্ট দেশীয় আন্তর্জাতিক ব্যক্তিবর্গকে। প্রতিবছর নানামত ছড়িয়ে দেওয়ার কাজে আমরা।



First Published: Monday, September 2, 2013 - 18:59


comments powered by Disqus