খাস কলকাতায় চলন্ত বাসে হস্তমৈথুন, ফেসবুকে ভিডিও দিয়ে প্রতিবাদ তরুণীর

ফেসবুকে ভাইরাল ভিডিও। চলন্ত বাসে হস্তমৈথুন। 

Updated By: May 12, 2018, 06:30 PM IST
  খাস কলকাতায় চলন্ত বাসে হস্তমৈথুন, ফেসবুকে ভিডিও দিয়ে প্রতিবাদ তরুণীর

নিজস্ব প্রতিবেদন: চলন্ত বাসে হস্তমৈথুন এক মধ্যবয়স্কের! তরুণীর তোলা সেই ভিডিও ভাইরাল ফেসবুকে। প্রিয়াঙ্কা দাস নামে এক তরুণী নিজের ফেসবুক অ্যাকাউন্টে দু'টি ভিডিও পোস্ট করেছেন। ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, চলন্ত বাসে হস্তমৈথুন করছেন এক মধ্যবয়স্ক। ঘটনায় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে কলকাতা পুলিস।        

প্রিয়াঙ্কা দাসের অভিযোগ, শনিবার দুপুর ১২টা নাগাদ হেঁদুয়া থেকে বাড়ি ফিরছিলেন তিনি। বন্ধুর সঙ্গে উঠেছিলেন ৩০বি/১ বাসে। হঠাত্ই তাঁদের দিকে তাকিয়ে হস্তমৈথুন শুরু করেন পিছনের আসনে বসে থাকা ওই ব্যক্তি। প্রতিবাদ জানালেও বাস কনডাকটর বা সহযাত্রীরা কেউ এগিয়ে আসেননি বলে দাবি প্রিয়াঙ্কার। ১৫ দিন আগেও এই একই ঘটনা ঘটেছিল বলে দাবি করেছেন তিনি।

প্রিয়াঙ্কার ভিডিওটি ভাইরাল হওয়ার পরই প্রতিবাদে সরব হন নেটিজেনরা। ফেসবুকে কলকাতা পুলিস জানিয়েছে, অনেকে পোস্টটির উল্লেখ করে পুলিসের কাছে অভিযোগ করেছেন। এক্ষেত্রে লিখিত অভিযোগের কোনও প্রয়োজন নেই। ভিডিও দু'টিই প্রমাণ হিসেবে যথেষ্ট। তার ভিত্তিতেই দায়ের করা হচ্ছে ফৌজদারি মামলা। কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে। অত্যন্ত গুরুত্ব দিয়ে বিষয়টি দেখা হবে বলে আশ্বাস দিয়েছে কলকাতা পুলিস।      

.