‘একবার দেখা করতে এসো...’ প্রিন্সেপ ঘাটে প্রেমিকাকে ডেকেই ক্ষুর চালাল প্রেমিক!

‘একবারটি দেখা করো, আস জ্বালাতন করব না কখনও।’ প্রেমিককে ফোন করে ঠিক এই কথাটাই বলেছিলেন পবন খান। যে সম্পর্কে মাস দুয়েক আগে থেকেই ভাঙন ধরেছিল, সেই সম্পর্কে কিছুটা মলম লাগানোর চেষ্টা করেছিলেন পবন। 

Updated By: May 2, 2018, 10:41 AM IST
‘একবার দেখা করতে এসো...’ প্রিন্সেপ ঘাটে প্রেমিকাকে ডেকেই ক্ষুর চালাল প্রেমিক!

নিজস্ব প্রতিবেদন:  সমস্যা শুরু হয়েছিল সপ্তাহ দুয়েক আগে। ফোন কেটে দিচ্ছিলেন প্রেমিকা। কথা বলতেন না, দেখাও করতেন না, নানা অছিলায় এড়িয়ে যাচ্ছিলেন। মেনে নিতে পারেনি প্রেমিক। দেখা করার অছিলায় প্রেমিকাকে প্রিন্সেপ ঘাটে ডেকে এনে গলয়া ক্ষুর চালিয়ে দিলেন এক যুবক।

আরও পড়ুন: বাড়িতে কেউ না থাকার সুযোগে বান্ধবীকে ডাকে একাদশ শ্রেণির ছাত্র, এরপর একটি শব্দ শুনতে পান স্থানীয়রা...

‘একবারটি দেখা করো, আস জ্বালাতন করব না কখনও।’ প্রেমিককে ফোন করে ঠিক এই কথাটাই বলেছিলেন পবন খান। যে সম্পর্কে মাস দুয়েক আগে থেকেই ভাঙন ধরেছিল, সেই সম্পর্কে কিছুটা মলম লাগানোর চেষ্টা করেছিলেন পবন। কিন্তু প্রেমিকা কিছুতেই রাজি হয়নি। তবে প্রেমিকের কাতর আবেদনে সাড়া দিয়ে অন্যান্য দিনের মতো মঙ্গলবারও প্রিন্সেপ ঘাটেই দেখা করতে গিয়েছিলেন তরুণী। জানাতে গিয়েছিলেন, তার পক্ষে আর এই সম্পর্ক রাখা সম্ভব নয়।

 আরও পড়ুন: মধুচক্র নয়, নাচের স্কুলের আড়ালেই চলত আরও নোংরা ব্যবসা!

কিন্তু স্রেফ এই একটা কথাই মেনে নিতে পারেননি পবন। কথা কাটাকাটির ফাঁকেই পকেট থেকে ক্ষুর বার করে চালিয়ে দেন প্রেমিকার শরীরে। পরে সেখান থেকে চম্পট দেন।

প্রেমিক-প্রেমিকার মধ্যে আপাত খুনসুটি হচ্ছে ভেবে প্রথমটায় আমল দেননি স্থানীয়রা। রক্তাক্ত তরুণীর চিত্কার শুনেই টনক নড়ে তাঁদের। তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়। দক্ষিণ বন্দর এলাকা থেকে পবনকে গ্রেফতার করে পুলিস।

.