Abhishek Banerjee: ‘ধূপগুড়ির রেজাল্ট নিয়ে বলছি, দ্যাখ কেমন লাগে'! শুভেন্দুকে পাল্টা অভিষেকের...

 'তফাতটা হল আমি ইডির মতো কোনও কেন্দ্রীয় সংস্থাকে ব্যবহার করে এ কথা বলছি না। আমি রাজনৈতিক ভাবে জিতে এ কথা বলছি'।

Updated By: Sep 13, 2023, 11:48 PM IST
Abhishek Banerjee: ‘ধূপগুড়ির রেজাল্ট নিয়ে বলছি, দ্যাখ কেমন লাগে'! শুভেন্দুকে পাল্টা অভিষেকের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘আমিও ধূপগুড়ির রেজাল্ট নিয়ে বলছি দেখ কেমন লাগে? শুভেন্দু অধিকারীর কটাক্ষের জবাব দিলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। ধন্যবাদ জানালেন ইন্ডিয়া জোটকে।

আরও পড়ুন: Abhishek Banerjee: 'বুকে দম থাকলে আমাকে গ্রেফতার করুক', ইডি-কে চ্যালেঞ্জ অভিষেকের

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় এবার ইডি-র জেরার মুখে অভিষেক। ঘড়িতে তখন  ১১টা বেজে ৩৫ মিনিট। এদিন সকালে সল্টলেকে সিজিও কমপ্লেক্সে পৌঁছন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড। তখনও জেরা চলছে। সিজিও কমপ্লেক্স থেকে বেরোননি অভিষেক। শুভেন্দু বলেন, 'দেখ কেমন লাগে। ৮ ঘন্টা তো কি হয়েছে? আমাকে বিভিন্ন ভাবে হ্যারাসমেন্ট করে।। আমার ভাইকে তো দীর্ঘসময় জেরা করেছে'। 

 জেরা শেষ হওয়ার পর অভিষেক বলেন, 'আমিও ধূপগুড়ির রেজাল্ট নিয়ে বলছি দেখ কেমন লাগে? কিন্তু তফাতটা হল আমি ইডির মতো কোনও কেন্দ্রীয় সংস্থাকে ব্যবহার করে এ কথা বলছি না। আমি রাজনৈতিক ভাবে জিতে এ কথা বলছি'। তাঁর দাবি, ‘শুভেন্দুকে টিভি ক্যামেরার সামনে টাকা নিতে দেখা গিয়েছে। অথচ কোনও বিচারপতি বলেননি, ওঁকে ডেকে পাঠাও। আমি বলব, যাঁরা নারদায় অভিযুক্ত তাঁদের সবাইকে গ্রেফতার করুন। শুরুটা হোক শুভেন্দুকে দিয়ে। আমি বলে দিচ্ছি, এর পর এনডিএ সরকার গিয়ে ‘ইন্ডিয়া’ ক্ষমতায় আসবে। তখন গ্রেফতার হবেন শুভেন্দু'।

এদিকে ইন্ডিয়া জোটে কো-অর্ডিনেশন কমিটিতে তৃণমূলের প্রতিনিধি অভিষেক। কিন্তু ইডি তলব করায় কমিটির বৈঠকে হাজির থাকতে পারলেন না তিনি। কবে? আজ, বুধবার। রাজ্যের শাসকদলে সেকেন্ড-ইন-কমান্ড বলেন, 'সব দল ছেড়ে দিয়ে কাকে ইডি নোটিশ দেওয়া হল, আমাকে। যাই হোক, দিয়েছে ভালো করেছে। কোনও অসুবিধা নেই। কিন্তু কবে দিল, যেদিন বৈঠক রয়েছে। তার মানে এটা স্পষ্ট, ইন্ডিয়া জোট বা এই সমন্বয় কমিটি বা বিরোধী জোট গঠনে তৃণমূল কংগ্রেসের কী ভূমিকা, শুধুমাত্র তৃণমূল কংগ্রসকেই এরা রুখতে চায়। সিনিয়র নেতৃত্ব যাঁরা, আজকের মিটিংয়ে ছিলেন। সকলে আমি ধন্য়বাদ জানাচ্ছি'।

আরও পড়ুন:Abhishek Banerjee: 'আমাকে ৯৬ ঘণ্টা জেরা করেও কিছু হবে না', ইডি দফতর থেকে বেরিয়ে বিস্ফোরক অভিষেক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.