মাসখানেকের বিরতির পর ময়দানে নেমেই মোদীকে চ্যালেঞ্জ ছুড়লেন অভিষেক

প্রায় ১ মাসের বিশ্রামের পর শনিবার ফের প্রকাশ্যে এলেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার মিলন মেলা প্রাঙ্গনে ২১ জুলাইয়ের প্রস্তুতি খতিয়ে দেখেন তিনি। উল্লেখযোগ্যভাবে এদিন অভিষেকের সঙ্গে দেখা যায় তৃণমূল ছাত্র পরিষদের অপসৃত চেয়ারপার্সন জয়া দত্ত। 

Updated By: Jul 7, 2018, 05:56 PM IST
মাসখানেকের বিরতির পর ময়দানে নেমেই মোদীকে চ্যালেঞ্জ ছুড়লেন অভিষেক

নিজস্ব প্রতিবেদন: প্রায় ১ মাসের বিশ্রামের পর শনিবার ফের প্রকাশ্যে এলেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার মিলন মেলা প্রাঙ্গনে ২১ জুলাইয়ের প্রস্তুতি খতিয়ে দেখেন তিনি। উল্লেখযোগ্যভাবে এদিন অভিষেকের সঙ্গে দেখা যায় তৃণমূল ছাত্র পরিষদের অপসৃত চেয়ারপার্সন জয়া দত্ত। 

এদিন মিলন মেলায় তৃণমূলের শহিদ দিবসের প্রস্তুতি খতিয়ে দেখেন অভিষেক। ২১ জুলাইয়ের সভায় যোগ দিতে জেলা থেকে কলকাতায় আসা তৃণমূলকর্মীদের রাত্রিবাসের ব্যবস্থা হচ্ছে। তাদের থাকা, খাওয়া ও অন্যান্য আয়োজন চলছে পুরোদমে। ২০ জুলাই রাতে জেলা থেকে আসা হাজার হাজার কর্মী-সমর্থকের ঠিকানা হবে এই মিলন মেলা।  

এদিন অভিষেক বলেন, 'এবারের সমাবেশ হবে ঐতিহাসিক। রেকর্ড মানুষ যোগ দেবেন এবারের সমাবেশে।' 

পাওনা ২৫ লাখ টাকা দিচ্ছেন না সায়ন্তিকা, পাল্টা অভিযোগ জয়ের পরিবারের

এদিন প্রধানমন্ত্রীর আসন্ন রাজ্য সফরকেও কটাক্ষ করেছেন অভিষেক। আগামী ১৬ জুলাই পশ্চিম মেদিনীপুরের চাষিদের সঙ্গে মিলিত হবেন প্রধানমন্ত্রী। শনিবারই এই খবর জানানো হয়েছে দিল্লি থেকে। এদিন প্রধানমন্ত্রীর সফরকে কটাক্ষ করে অভিষেক বলেন, 'উনি এসে দেখে যান, তৃণমূলের শাসনে এরাজ্যে চাষিরা, সাধারণ মানুষ কেমন আছে।'

এদিন অভিষেকের সঙ্গে জয়ার উপস্থিতি নিয়ে গুঞ্জন ছড়ায়। অপসৃত টিএমসিপি সভানেত্রী পদে পুনর্বহাল হতে পারেন বলে ইতিমধ্যে তৃণমূলের অন্দরে গুঞ্জন ছড়িয়েছে। তবে এদিন এব্যাপারে কোনও ঘোষণা করতে অস্বীকার করেন অভিষেক। বলেন, যা বলার পার্থ চট্টোপাধ্যায় বলবেন। 

.