বাইক দুর্ঘটনা, বছরের প্রথম দিনই ধুন্ধুমার পার্ক সার্কাস ৪ নং ব্রিজে

দীর্ঘদিন ধরেই পার্ক সার্কাস ব্রিজের এক ধারে কেবলের তার পেঁচিয়ে পড়ে ছিল। তার সরিয়ে নিয়ে যাওয়ার জন্য একাধিকবার আবেদন করেছিলেন স্থানীয়রা। সোমবার দিনের কর্মব্যস্ততা শুরু হওয়ার আগেই ওই এলাকায় ঘটে গেল দুর্ঘটনা। 

Updated By: Jan 1, 2018, 10:05 AM IST
বাইক দুর্ঘটনা, বছরের প্রথম দিনই ধুন্ধুমার পার্ক সার্কাস ৪ নং ব্রিজে

নিজস্ব প্রতিনিধি:  বছরের প্রথম দিনই দুর্ঘটনা ঘিরে ধুন্ধুমার পার্ক সার্কাস ৪ নং  ব্রিজে। ব্রিজের ওপর ছড়িয়ে থাকা কেবলের তারে চাকা জড়িয়ে বাইক দুর্ঘটনা। গুরুতর আহত বাইক আরোহী। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অবরুদ্ধ পার্ক সার্কাস ৪ নং ব্রিজ।

আরও পড়ুন: সোশ্যালের ময়দানে মদন, তরতরিয়ে বাড়ছে লাইক

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরেই পার্ক সার্কাস ব্রিজের এক ধারে কেবলের তার পেঁচিয়ে পড়ে ছিল। তার সরিয়ে নিয়ে যাওয়ার জন্য একাধিকবার আবেদন করেছিলেন স্থানীয়রা। সোমবার দিনের কর্মব্যস্ততা শুরু হওয়ার আগেই ওই এলাকায় ঘটে গেল দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, এক বাইক আরোহী ব্রিজের ধার দিয়ে যাওয়ার সময়ে আচমকাই চাকা তারে জড়িয়ে যায়। বাইক থেকে ছিটকে পড়ে যান আরোহী। তাঁর মাথা ও মুখের একাংশ থেঁতলে যায়। স্থানীয়রাই সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।  

আরও পড়ুন:  বর্ষবরণের আনন্দে মশগুল বাঙালি, জেলায় জেলায় উচ্ছ্বাস

পুলিস পৌঁছতেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও এলাকায় উত্তেজনা রয়েছে। আহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে পুলিস।  

.