সায়ন্তিকার ওপর প্রাক্তন প্রেমিকের হামলা, গ্রেফতার অভিযুক্ত

অভিনেত্রী জানিয়েছেন, তাঁর গায়ে একটা আঁচড়ও কাটেননি জয় মুখোপাধ্যায়।

Updated By: Jul 7, 2018, 04:13 PM IST
সায়ন্তিকার ওপর প্রাক্তন প্রেমিকের হামলা,  গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: টলি নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের ওপর হামলা! অভিযুক্ত তাঁর প্রাক্তন প্রেমিক জয় মুখোপাধ্যায়। শনিবার সকালে অভিযুক্ত অভিনেতাকে গ্রেফতার করেছে টালিগঞ্জ থানার পুলিস। বাজেয়াপ্ত করা হয়েছে তাঁর গাড়িও।

সূত্রের খবর, শুক্রবার জিম থেকে ফেরার পথে সাদার্ন অ্যাভিনিউ ক্রসিংয়ের কাছে অভিনেত্রীর গাড়ি থামান জয়। তারপর অভিনেত্রীর নাম করে গালমন্দ করতে শুরু করেন তিনি। সেসময় সায়ন্তিকার গাড়িতে উপস্থিত ছিলেন তাঁর ভাই অমিতও। পরিস্থিতি বেগতিক বুঝেই গাড়ি থেকে বেরিয়ে জয়কে আটকাতে যান অমিত। তখনই তাঁর গলা টিপে ধরেন জয়। সায়ন্তিকার গাড়ির দরজার হ্যান্ডেলও ভেঙে দিয়েছেন জয়, এমনই অভিযোগ এসেছে সায়ন্তিকার তরফে। 

অভিনেত্রী জানিয়েছেন, তাঁর গায়ে একটা আঁচড়ও কাটেননি জয় মুখোপাধ্যায়। হাতাহাতি বচসা হয়েছে তাঁর ভাইয়ের সঙ্গেই। তবে সায়ন্তিকার অভিযোগ, এর আগেও এমন কাণ্ড ঘটিয়েছেন জয়। 

তখন একসঙ্গে জয়-সায়ন্তিকা (ছবি-টুইটার)

জানা গিয়েছ, শুক্রবারের ঘটনার পরই টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন অভিনেত্রীর বাবা। সেই অভিযোগের ভিত্তিতেই জয়ের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করে টালিগঞ্জ থানার পুলিস। ঘটনার সময় জয় মত্ত ছিলেন কিনা সে বিযয়েও ছানবিন করছে তদন্তকারিরা। উল্লেখ্য, আজই আলিপুর আদালতে তোলা হয় জয় মুখোপাধ্যায়কে। বিচারক ৫০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দিয়েছেন অভিযুক্ত অভিনেতাকে। 

.