দেওরের মৃত্যুতে 'ডাইন' অপবাদ! পারিবারিক হিংসার শিকার অভিনেত্রী

সোমার অভিযোগ, অন্তঃসত্ত্বা অবস্থাতেও মারধর চলত। এরফলে দু-দুবার তাঁর গর্ভপাত হয়ে যায়।

Updated By: Sep 21, 2018, 05:14 PM IST
দেওরের মৃত্যুতে 'ডাইন' অপবাদ! পারিবারিক হিংসার শিকার অভিনেত্রী
স্বামী শেখরের সঙ্গে সোমা

নিজস্ব প্রতিবেদন : পারিবারিক হিংসার শিকার অভিনেত্রী। নির্যাতিতা অভিনেত্রীর নাম সোমা গুহ। লেকটাউনের বাসিন্দা তিনি।

জানা গেছে, ২০১৩ সালে শেখর হালদারের সঙ্গে বিয়ে হয় সোমার। বিয়ের এক বছরের মাথায় ২০১৪ -তে মৃত্যু হয় শেখরের ভাইয়ের। অভিযোগ, দেওর মারা যাওয়ার পর থেকেই সোমাকে 'ডাইন' বলে বদনাম দেওয়া শুরু হয়। দেওরের মৃত্যুর জন্য তাঁকেই কাঠগড়ায় তোলা হয়। শুরু হয় নানাভাবে তাঁর উপর মানসিক নির্যাতন করা। সোমার আরও অভিযোগ, তিনি ২ বার গর্ভবতী হয়েছিলেন। কিন্তু অন্তঃসত্ত্বা অবস্থাতেও চলত মারধর। এরফলে তাঁর গর্ভপাত হয়ে যায়।

আরও পড়ুন, এক রাতেই ভোলবদল! ইসলামপুরের হাইস্কুলে শিক্ষক নিয়োগ বিতর্কে ফাঁস চাঞ্চল্যকর ভিডিও, দেখুন

নির্যাতিতা অভিনেত্রী সোমা গুহ জানিয়েছেন, তাঁর স্বামী শেখর হালদার পেশায় চিকিত্সক। শহরের একটি নামকরা বেসরকারি হাসপাতালে কর্মরত তিনি। কিন্তু গত ২ মাস ধরে বাড়িতে আসছিলেন না স্বামী শেখর। সম্প্রতি তাঁরা একটি ফ্ল্যাটও কেনেন। পরশুদিন তিনি যখন স্বামীর খোঁজে ওই ফ্ল্যাটে যান, তখন সেখানে শেখর হালদার তাঁকে মারধর করে বলে অভিযোগ। অভিযোগ, ফ্ল্যাটের দরজা আটকে বেধড়ক মারধর করা হয় তাঁকে।   

এরপরই লেকটাউন থানার দ্বারস্থ হন নির্যাতিতা অভিনেত্রী। যদিও তাঁর অভিযোগ, পুলিস কোনও ব্যবস্থা-ই নেয়নি। ওই অভিনেত্রীর আরও অভিযোগ, ২০১১ সালে তাঁর সঙ্গে শেখর হালদারের আলাপ হয়। পরিচয়ের পরই তাঁকে অভিনয় ছাড়তে বাধ্য করা হয়। অভিনয় ছেড়ে দিয়েছিলেন তিনি। সম্প্রতি সিরিয়ালে অভিনয় করতে চেয়েছিলেন তিনি। সেটাও তাঁকে করতে দেওয়া হয়নি। উল্টে মানসিক নির্যাতন করা হয়।

আরও পড়ুন, ৮ বছরের 'সুখী' দাম্পত্য, দ্বিতীয়বারের জন্য গর্ভবতী, তবুও স্বামীর কথা বলতে গেলে গৃহবধূর চোখে শুধুই জল

সোমা জানিয়েছেন, একসময় মডেলিং করতেন তিনি। মিস ক্যালকাটা হয়েছিলেন। তারপর প্রচুর সাউথ ইন্ডিয়ান ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগই অস্বীকার করেছেন অভিযুক্ত চিকিৎসক।

.