Anubrata Mandal: CBI দফতর থেকে সোজা SSKM-এ অনুব্রত, হুইল চেয়ারে উডবার্নে 'কেষ্ট'

বৃহস্পতিবার গরুপাচারকাণ্ডে (Cattle Smuggling Case) নিজাম প্যালেসে প্রায় চার ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal)

Updated By: May 19, 2022, 02:41 PM IST
Anubrata Mandal:  CBI দফতর থেকে সোজা SSKM-এ অনুব্রত, হুইল চেয়ারে উডবার্নে 'কেষ্ট'

নিজস্ব প্রতিবেদন: গরুপাচারকাণ্ডে (Cattle Smuggling Case) নিজাম প্যালেসে সিবিআই-এর (CBI) জিজ্ঞাসাবাদ। প্রায় চার ঘণ্টা পর নিজাম প্যালেস থেকে বেরিয়ে সোজা এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) যান অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। শারীরিক পরীক্ষার জন্য বীরভূম জেলা তৃণমূল (TMC) সভাপতিকে নিয়ে যাওয়া হয়, এসএসকেএম হাসপাতালের জরুরি বিভাগে। এরপর হুইল চেয়ারে করে উডবার্ন ওয়ার্ডের ২১১ নম্বর কেবিনে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

বৃহস্পতিবার ১৯ মে সকাল ৯টা বেজে ৫০মিনিটে নিজাম প্যালেসে CBI দফতরে পৌঁছান তৃণমূলের দোর্দণ্ডপ্রতাপ নেতা 'কেষ্ট'। সময়ের আগেই CBI দফতরে পৌঁছে যান তিনি। তবে দেখা যায়, বাঁ হাত দিয়ে চেপে আছেন বুক। বুকে হাত দিয়েই নিজাম প্যালেসে ঢোকেন অনুব্রত মন্ডল। 

প্রসঙ্গত, বুধবার-ই হাজিরার ইচ্ছা প্রকাশ করে CBI-কে চিঠি দেন অনুব্রত মন্ডল (Anubrata Mandal)। এর আগে গরুপাচার (Cattle Smuggling Case) কান্ডে CBI বার বার-ই তলব করে অনুব্রত মন্ডলকে। কিন্তু প্রতিবারই CBI-এর সামনে হাজিরা দেওয়ার আগেই অনুব্রত মণ্ডল পৌঁছে যান এসএসকেএম হাসপাতালে। শেষবারও তাই হয়। কলকাতায় এসে নিজাম প্যালেসে না গিয়ে কনভয় পৌঁছে যায় এসএসকেএম-এ। অসুস্থতার কারণে সেখানে তাঁর চিকিৎসা হয়। পরবর্তীকালে হাসপাতাল থেকে ফিরে তিনি চিনার পার্কে নিজের বাড়িতেই ছিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.