এবার এজেসি বোস ফ্লাইওভারে ঝরঝর করে ঝড়ে পড়ল বালি, সিমেন্ট!

বৃহস্পতিবার সকালে লা মার্টিন স্কুলের সামনে এজেসি ফ্লাইওভারের একটি অংশ থেকে বালি, সিমেন্ট পড়তে দেখা দেয়।

Updated By: Oct 4, 2018, 06:05 PM IST
এবার এজেসি বোস ফ্লাইওভারে ঝরঝর করে ঝড়ে পড়ল বালি, সিমেন্ট!

নিজস্ব প্রতিবেদন:   পুজোর মুখেই কলকাতায় ফের ব্রিজ বিপত্তি। এবার এজেসি বোর ফ্লাইওভার! ঝরঝর করে  ফ্লাইওভার থেকে ঝড়ে পড়ে বালি, সিমেন্ট, সুড়কি। আতঙ্কিত হয়ে পড়েন পথ চলতি সাধারণ মানুষ। ব্রিজের একাংশে কাজ চলছে, আর সেইকারণেই এই বিপত্তি বলে খবর। দেখুন সেই দৃশ্য...

 

 লা মার্টিন স্কুলের সামনে এজেসি ফ্লাইওভারের একটি অংশে এই দৃশ্য দেখা দেয়। ঘটনাটি এক ব্যক্তি ভিডিও করেন।  দেখা যায়, ফ্লাইওভারের একটি অংশ থেকে থেকে বালি, সিমেন্ট ঝড়ে পড়ছে। ওই অংশে দেখে মনে হচ্ছিল, এখনই বোধহয় ভেঙে পড়বে ফ্লাইওভারের ওই অংশ।  আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। গাড়ি চলাচলও বেশ কিছুক্ষণ থেমে যায়।

ভিডিওটি  ফেসবুকে দেওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ভিডিওটি।  লালবাজারের কাছে খবর যায়।  কর্তব্যরত ট্রাফিক পুলিসকে খবর দেন তাঁরা। ভিডিওটি ভুয়ো নয় বলে স্বীকার করে নেয় লালবাজার। খবর দেওয়া হয় পূর্ত দফতরে।  জানা গিয়েছে, এজেসি বোস ফ্লাইওভারের একটি অংশ থেকে সত্যিই বালি-সিমেন্ট ঝড়ে পড়ে।  জানা গিয়েছে, ব্রিজের ওই অংশে মেরামতির কাজ চলছিল। সেই সময়ই বালি, সিমেন্ট পড়ে। পূর্ত দফতরকে খবর দেওয়া হয়। পূর্ত দফতরের আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেন। অযথা আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছে পুলিস।

.