Koo (কু) তে যোগ দিল সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস

সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস (AITC) Koo (কু) তে অফিসিয়াল হ্যান্ডেল তৈরি করেছে।

Updated By: Sep 4, 2021, 03:24 PM IST
Koo (কু) তে যোগ দিল সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের দল সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস (AITC) Koo (কু) তে অফিসিয়াল হ্যান্ডেল তৈরি করেছে। এই প্ল্যাটফর্মে যুক্ত হয়ে বাংলা ও ইংরাজি ভাষার মাধ্যমে নিজেদের আনন্দ ব্যক্ত করেছে।

সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস ত্রিপুরা এবং পশ্চিমবঙ্গ তৃণমূল ছাত্র পরিষদের অ্যাকাউন্টও তৈরি হয়েছে Koo (কু) তে।

পশ্চিমবঙ্গ, 4 সেপ্টেম্বর 2021: সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস (AITC) অফিসিয়াল অ্যাকাউন্ট তৈরি করেছে দেশের মাইক্রোব্লগিং সাইট, তথা ভারতীয় ভাষার সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম Koo (কু) তে। @AITCOfficial - এই হ্যান্ডেলের মাধ্যমে বাংলা এবং ত্রিপুরার সম্পর্কিত যাবতীয় আপডেট দেওয়া হবে। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস (AITC) ছাড়াও সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস ত্রিপুরা (@AITC4Tripura) এবং পশ্চিমবঙ্গ তৃণমূল ছাত্র পরিষদ (@WBTMCPofficial) - এর পক্ষ থেকেও Koo (কু) তে অ্যাকাউন্ট খোলা হয়েছে।

আরও পড়ুন, WB By-polls: উপনির্বাচনের সিদ্ধান্তকে স্বাগত: TMC, 'তামাশা করছে কমিশন', তোপ BJP-র

তাঁদের পক্ষ থেকে প্রথম Koo (কু) ছিল, আমরা “Koo (কু) তে আসতে পেরে আনন্দিত”। দলের পক্ষ থেকে বাংলা, হিন্দি, ইংরাজি সহ অনান্য ভাষাতেও মানুষদের সঙ্গে যোগাযোগ স্থাপন করা হবে। এমনকী Koo (কু) তে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস (AITC)-এর উপস্থিতি সংক্রান্ত নিয়মিত আপডেট জনগনরা পাবেন।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের দল সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস (AITC) কে স্বাগত জানিয়েছেন Koo (কু)-এর সহ প্রতিষ্ঠাতা তথা সিইও অপ্রামেয় রাধাকৃষ্ণ। তিনি বলেন, “সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস (AITC)-কে Koo (কু) এর পক্ষ থেকে উষ্ণ অভিনন্দন। আমরা বিশ্বাস করি যে এটি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস (AITC)-এর যাবতীয় পরিকল্পনা সম্পর্কে অবগত থাকবেন সমস্ত জনগন। অল্প সময়ের মধ্যে Koo (কু) ১০ মিলিয়ন ডাউনলোড অতিক্রম করেছে এবং আমরা আশা করছি, আগামী দিনে আরও মানুষ আমাদের প্লাটফর্মের সঙ্গে যুক্ত হবে।”

বর্তমানে Koo (কু) আটটি ভাষার উপলব্ধ রয়েছে। যাঁর ফলে মানুষরা নিজের মাতৃভাষায় একে অপরের সঙ্গে কথোপকথন করতে পারছেন। মাত্র ১৬ মাসে Koo (কু) ১ কোটির বেশি ডাউনলোড হয়েছে। বিভিন্ন রাজনৈতিক নেতা, সেলেব্রিটি, কনটেন্ট ক্রিয়েটর Koo (কু)-এর সঙ্গে যুক্ত হয়ে জনগনের কাছে তাঁদের চিন্তাভাবনা প্রকাশ করছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.