পুলিসের সঙ্গে দাদাগিরি দেখিয়ে কাঠগড়ায় মন্ত্রী অরূপ বিশ্বাস ও তাঁর ভাই

পুলিসের সঙ্গে দাদাগিরি। থানায় ঢুকতে পুলিসকেই পরিচয়পত্র দেখানোর ফতোয়া পুজো উদ্যোক্তা মন্ত্রী অরূপ বিশ্বাস ও তাঁর ভাইয়ের। কারণ নিউ আলিপুরের বিখ্যাত ওই পুজো মণ্ডপের ভিআইপি গেটের সামনেই থানা। পুলিসকর্মী তো বটেই, আটকেছেন থানায় কাজে আসা সাধারণ মানুষও। ঘটনায় হতবাক পুলিস কর্তারা মুখে কুলুপ এঁটেছেন। নিউ আলিপুরের এই পুজো মন্ত্রী অরূপ বিশ্বাসের পুজো হিসেবেই বিখ্যাত।

Updated By: Oct 21, 2013, 09:17 AM IST

পুলিসের সঙ্গে দাদাগিরি। থানায় ঢুকতে পুলিসকেই পরিচয়পত্র দেখানোর ফতোয়া পুজো উদ্যোক্তা মন্ত্রী অরূপ বিশ্বাস ও তাঁর ভাইয়ের। কারণ নিউ আলিপুরের বিখ্যাত ওই পুজো মণ্ডপের ভিআইপি গেটের সামনেই থানা। পুলিসকর্মী তো বটেই, আটকেছেন থানায় কাজে আসা সাধারণ মানুষও। ঘটনায় হতবাক পুলিস কর্তারা মুখে কুলুপ এঁটেছেন।
নিউ আলিপুরের এই পুজো মন্ত্রী অরূপ বিশ্বাসের পুজো হিসেবেই বিখ্যাত।
পুজো মণ্ডপের কাছেই নিউ আলিপুর থানা। অষ্টমীর রাতে ভিআইপি গেট পেরিয়ে থানায় যেতে যান এক আইপিএস অফিসারের স্ত্রী ও ওই অফিসারের দুই দেহরক্ষী। কিন্তু তাঁদের পথ আটকান পুজো উদ্যোক্তারা। ছুটে আসেন মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাই স্বরূপ বিশ্বাস। উর্দিধারী পুলিসকর্মীদের পরিচয়পত্র দেখতে চান। জানিয়ে দেন, থানায় যেতে হলে লাগবে পরিচয়পত্র।
 
অন্য গেট দিয়ে আইপিএস অফিসারের স্ত্রী ও দেহরক্ষীদের থানায় নিয়ে যান ওসি। অভিযোগ, এরপরই ওসিকে ফোনে ধমক দেন ক্ষুব্ধ মন্ত্রী অরূপ বিশ্বাস। ঘটনার পরই অসুস্থ হয়ে পড়েন নিউ আলিপুর থানার ওসি।

কলকাতার বেশ কিছু পুজোয় মন্ত্রীদের ভূমিকা নিয়ে কড়া পর্যবেক্ষণ ছিল কলকাতা
হাইকোর্টের।
কিছু মন্ত্রী রাস্তা আটকে কার্যত গুণ্ডামি করে। এমন মন্তব্যও করেন বিচারপতি
সঞ্জীব বন্দ্যোপাধ্যায়। অষ্টমীর রাতে নিউ আলিপুরের ঘটনায় সেই দাদাগিরির
বিষয়টি আরও একবার সামনে এলো। ঘটনায় হতবাক পুলিসকর্তারা মুখে কুলুপ এঁটেছেন।
যোগাযোগ করা হলে মন্ত্রী অরূপ বিশ্বাস এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি।

.