Newtown: নিউটাউনে বহুতলে থাকতেন, সেই বহুতল থেকেই ঝাঁপ আইটি কর্মীর....

শহরের একটি নামজাদা আইটি কোম্পানিতে চাকরি করতেন মৃত ব্যক্তি। : মানসিক অবসাদে আত্মহত্যা? তদন্তে পুলিস।

Updated By: Apr 27, 2023, 05:29 PM IST
Newtown: নিউটাউনে বহুতলে থাকতেন, সেই বহুতল থেকেই ঝাঁপ আইটি কর্মীর....

নান্টু হাজরা: মানসিক অবসাদে আত্মহত্যা? যে বহুতলে থাকতেন, সেই বহুতলেরই চোদ্দো তলা থেকে ঝাঁপ দিলেন আইটি কর্মী! হাসপাতালে নিয়ে যাওয়ার পর, তাঁকে মৃত বলে ঘোষণা করলেন চিকিৎসকরা। ঘটনাস্থল, নিউটাউন।

জানা গিয়েছে, মৃতের নাম রাজর্ষি  দত্ত। বাড়ি, শিলিগুড়িতে। শহরের একটি নামজাদা আইটি কোম্পানিতে চাকরি করতেন তিনি। ভাড়া থাকতেন নিউটাউনে একটি বহুতলের চোদ্দো তলার ফ্ল্যাটে।

ওই আবাসনের নিরাপত্তারক্ষীরা জানিয়েছেন, এদিন সকালে ওপর থেকে ভারী কিছুর পড়ার শব্দ পান তাঁরা। এরপর দেখেন, রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছে রাজর্ষি! খবর দেওয়া হয় টেকনোসিটি থানায়। পুলিস এসে যখন হাসপাতালে নিয়ে যায়, তখন ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: Kaliyaganj: কালিয়াগঞ্জকাণ্ডে গুরুত্বপূর্ণ পদক্ষেপ হাইকোর্টের, পুলিসকে কড়া নির্দেশ!

কীভাবে মৃত্যু? প্রাথমিক তদন্তে জানা দিয়েছে, মাস ছয়েক আগেই বাবাকে হারান রাজর্ষি। সেকারণেই মানসিক অবসাদে তিনি আত্মহত্যা করছে বলেই মনে করছে পুলিস।

এর আগে, চলতি বছরের ফেব্রুয়ারিতে সল্টলেকে আইটি সেক্টরের একটি অফিসের অস্বাভাবিক মৃত্যু হয়েছিল নিরাপত্তারক্ষীর। অফিসে শৌচাগারে রক্তাক অবস্থায় পাওয়া গিয়েছিল তাঁকে। হাসপাতালে নিয়ে গিয়েও শেষরক্ষা হয়নি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.