LIVE UPDATES: হাসপাতালে ভর্তি নেওয়া হল অনুব্রতকে, রয়েছে হৃদরোগের উপসর্গ; পর্যবেক্ষণে মেডিকেল টিম

CBI দফতরে হাজিরা দিতে বাড়ি থেকে বেরলেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। 

Updated By: Apr 6, 2022, 02:07 PM IST
LIVE UPDATES: হাসপাতালে ভর্তি নেওয়া হল অনুব্রতকে, রয়েছে হৃদরোগের উপসর্গ; পর্যবেক্ষণে মেডিকেল টিম
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: CBI দফতরে হাজিরা দিতে বাড়ি থেকে বেরলেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। 

গরু পাচার কান্ডে কোর্টের কাছ থেকে রক্ষাকবচ না পাওয়ায় বুধবার সকালে নিজাম প্যালেসের উদ্দেশ্যে রওনা দিলেন অনুব্রত মণ্ডল। সকাল ১০.৫০ নাগাদ চিনার পার্কের বাড়ি থেকে বেরিয়ে নিজাম প্যালেসের দিকে যান তিনি। প্রথমবার CBI-র মুখোমুখি হতে চলেছেন তিনি। 

চিফ ইনভেস্টিগেটিং অফিসার, অ্যাডিশনাল এসপি থাকবেন এই জিজ্ঞাসাবাদে। এছাড়াও সিবিআইএর জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রিবাস্তব গতকাল কলকাতা পৌঁছেছেন এবং তিনিও এখানে থেকেই সম্পূর্ণ জিজ্ঞাসাবাদ পর্ব মনিটর করবেন। এর আগে গ্রেফতার হওয়া এনামুল হকের জবানবন্দির ভিত্তিতেই অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করবেন তারা। তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে এনামূল হোক এবং তার দলের সঙ্গে অনুব্রত মণ্ডলের সম্পর্ক এবং কোনও আর্থিক লেনদেন করা হয়েছে কীনা সেই বিষয়ে জিজ্ঞেস করা হবে। 

আরও পড়ুন: Behala: পর্নশ্রীতে পুকুরে ভেসে উঠল মৃতদেহ, চাঞ্চল্য ছড়াল এলাকায়

এই জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার কলকাতায় চলে আসেন অনুব্রত মণ্ডল। বুধবার সকালে কিছুক্ষন নিজের আইনজীবির সঙ্গে কথা বলেন তিনি। জিজ্ঞাসাবাদের জন্য একগুচ্ছ প্রশ্নমালা তৈরি করে রেখেছে CBI এমনটাই জানা গেছে। 

সঞ্জীব কুমার দাঁ মঙ্গলবার নিজাম প্যালেসে সব কাগজপত্র নিয়ে গিয়ে দেখা করে কথা বলেন। সেখানে কী কথা হয়েছে সেই বিষয়ে অনুব্রত মন্ডলকে আজ সকালে জানিয়েছেন তিনি। তাকে প্রয়োজনীয় পরামর্শও দেন তিনি। সূত্র মারফত জানা গেছে কোন প্রশ্নের উত্তরে অনুব্রত মণ্ডল কী বলবেন সেই বিষয়েও তাকে জানানো হয়েছে। 

2.07 pm: বেড়েছে হার্টরেট। দিতে হচ্ছে অক্সিজেন সাপোর্ট। 

1.59 pm: তৈরি হল ৮জনের মেডিকেল টিম

1.58 pm: হৃদরোগের লক্ষন দেখা গেছে অনুব্রত মন্ডলের শরিরে। 

1.57 pm: নিজাম প্যালেসে পৌছালেন তার আইনজীবি। 

1.56 pm: হাসপাতালে ভর্তি করা হল অনুব্রত মণ্ডলকে।

12.43 pm: উডবার্ণে এলেন চেস্ট মেডিসিনের ডাক্তার সোমনাথ কুন্ডু এবং মেডিসিনের ডাক্তার সৌমিত্র ঘোষ

12.33 pm: সিবিআই দপ্তরে আসার পথে শ্বাসকষ্টজনিত সমস্যা বাড়ে। এরফলে SSKM যেতে হয় অনুব্রতকে। জিজ্ঞাসাবাদের মুখোমুখি হবার ক্ষমতা নেই। প্রয়োজন হলে সিবিআই এসএসকেএম-এ এসে জিজ্ঞাসাবাদ করতে পারে। চিঠি লিকে CBI-কে জানাচ্ছেন অনুব্রত।

12.03 pm: বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, তৃণমূলের নেতা মন্ত্রীরা যখন সত্যি সত্যি অসুস্থ হন, তখন তারা বেলভিউ বা উডল্যান্ডস ছোটেন, আর কেন্দ্রীয় এজেন্সি ডাকলেই ছোটেন এসএসকেএম। যে কথায় কথায় বোম গুলি চালায়, মানুষকে পুড়িয়ে মারে সেই মানুষটার আজ কী পরিনতি  মানুষ দেখতে পাচ্ছে। অনুব্রতর দীর্ঘজীবন ও সুস্থতা কামনা করি। সিবিআই ডাকলেই অসুস্থ হয়ে পড়েন। তৃণমূলের নেতা মন্ত্রীদের এই ঘটনা আগেও ঘটেছে। 

11.59 am: হাসপাতাল সূত্রের খবর অনুব্রত মণ্ডল ভুগছেন সিভিয়ার সিওপিডি, হাইপারটেনশন, স্লিপ অ্যাপ্নিয়া এবং ডায়াবিটিস রোগে।

11.41 am: পরিস্থতির দিকে নজর রাখছে CBI এবং প্রয়োজনে আর কিছুক্ষন অপেক্ষা করে SSKM -এ এসে কর্তৃপক্ষের সঙ্গে দেখা করতে পারেন তারা।  

11.38 am: ২১১ নম্বর কেবিন তাকে দেওয়া হয়েছে। ডাক্তারদের একটি দল এসে পরীক্ষা করে জানাবে তাকে এখানে ভর্তি করা হবে নাকি তাকে ছেড়ে দেওয়া হবে। 

11.30 am: নিরাপত্তা বাড়ানো হল নিজাম প্যালেসে। আনা হল আরও ব্যারিকেড।

11.29 am: এর আগে ৩ বার হাজিরা এড়িয়েছেন অনুব্রত মন্ডল।

11.28 am: কোন শারীরিক সমস্যার কারনে তিনি ভর্তি হয়েছেন সেই বিষয়ে কিছু জানানো হয়নি। 

11.27 am: উডাবার্ণ ব্লকে পৌঁছেছেন অনুব্রত মণ্ডল। সেখানে গতকাল থেকেই প্রস্তুত ছিল কেবিন এবং তার শারীরিক অবস্থার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.