ছাত্রীদের ব্যাগে মিলছে চিরকুট, লেখা 'প্রানে মেরে দেব', বন্ধ হল আড়িয়াদহ সর্বমঙ্গলা বালিকা বিদ্যালয়

স্কুলে ভুতুড়ে কাণ্ড। ক্লাস সেভেনের ছাত্রীদের বইখাতা পাওয়া যাচ্ছে ছেঁড়া অবস্থায়। ব্যাগে মিলছে চিরকুট। কাউকে বললে প্রাণে মারার হুমকি। কে করছে এমন কাজ? কিনারা হয়নি। তাই অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল আড়িয়াদহ সর্বমঙ্গলা বালিকা বিদ্যালয়।

Updated By: Jul 4, 2015, 01:12 PM IST
ছাত্রীদের ব্যাগে মিলছে চিরকুট, লেখা 'প্রানে মেরে দেব', বন্ধ হল আড়িয়াদহ সর্বমঙ্গলা বালিকা বিদ্যালয়

ওয়েব ডেস্ক: স্কুলে ভুতুড়ে কাণ্ড। ক্লাস সেভেনের ছাত্রীদের বইখাতা পাওয়া যাচ্ছে ছেঁড়া অবস্থায়। ব্যাগে মিলছে চিরকুট। কাউকে বললে প্রাণে মারার হুমকি। কে করছে এমন কাজ? কিনারা হয়নি। তাই অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল আড়িয়াদহ সর্বমঙ্গলা বালিকা বিদ্যালয়।

মিড ডে মিল খেতে গিয়েছে বা কম্পিউটার ক্লাসে ছাত্রীরা। তখনই ক্লাসরুমে হাজির কেউ। ছাত্রীদের বইখাতা ছিঁড়ে দিচ্ছে সে। এই ঘটনা আড়িয়াদহের সর্বমঙ্গলা বালিকা বিদ্যালয়ের। মিলছে চিরকুটও। মুখ খুললেই প্রাণে মারার হুমকি। কে করছে এমন কাণ্ড? কর্তৃপক্ষের দাবি, মুখে কালো কাপড় ঢাকা দিয়ে কেউ ঘটাচ্ছে এই কাণ্ড। 

এ ঘটনা একদিন দুদিনের নয়। কর্তৃপক্ষের দাবি, এমন ঘটনা ঘটছে গত ১৯ জুন থেকে। প্রশ্ন উঠেছে, স্কুলের গেটে তালা থাকলেও কীভাবে ঢুকছে দুষ্কৃতীরা? পুলিসে অভিযোগ জানিয়েছেন স্কুল কর্তৃপক্ষ। কিন্তু কোনও কিনারা হয়নি। বাধ্য হয়েই তাই সিসিটিভির বসানোর তোরজোর শুরু হয়েছে। 

কিন্তু কে দেবে সিসিটিভি বসানোর খরচ? স্কুল কর্তৃপক্ষ বলছে, এ টাকা নেওয়া হবে অভিভাবকদের কাছ থেকে। কিন্তু অভিভাবকরা টাকা দিতে রাজি নন। তাই আদৌ এ ঘটনার কিনারা হবে কিনা, তা নিয়ে উঠছে প্রশ্ন। শুক্রবার থেকে অনির্দিষ্টকালের জন্য স্কুল বন্ধ করে দিয়েছে স্কুল কর্তৃপক্ষ।

.