রাজ্যের ১৯টি জায়গায় আজও সমীক্ষা চালাচ্ছে সেনা

রাজ্য সরকারের তীব্র আপত্তি। তার মধ্যেও রাজ্যের উনিশটি জায়গায় সেনা তাদের সমীক্ষা চালাচ্ছে। গতকালের পর আজও পণ্যবাহী গাড়ির বিস্তারিত তথ্য নিচ্ছেন সেনাকর্মীরা। সেনার তরফে জানানো হয়েছে, বিভিন্ন যান বাহনের তথ্য সংগ্রহের জন্যই এই কর্মসূচি।

Updated By: Dec 2, 2016, 03:31 PM IST
রাজ্যের ১৯টি জায়গায় আজও সমীক্ষা চালাচ্ছে সেনা

ওয়েব ডেস্ক : রাজ্য সরকারের তীব্র আপত্তি। তার মধ্যেও রাজ্যের উনিশটি জায়গায় সেনা তাদের সমীক্ষা চালাচ্ছে। গতকালের পর আজও পণ্যবাহী গাড়ির বিস্তারিত তথ্য নিচ্ছেন সেনাকর্মীরা। সেনার তরফে জানানো হয়েছে, বিভিন্ন যান বাহনের তথ্য সংগ্রহের জন্যই এই কর্মসূচি।

বারাকপুর ওয়্যারলেস মোড়ে ট্রাক চেক করে লেবেল সাঁটছে সেনা। তাতে লেখা থাকছে BKP 01। সেনাবাহিনী সূত্রে খবর, টুলস পরিবহণের জন্য গাড়ির নম্বর নোট করা হচ্ছে, যাতে প্রয়োজনে তা ব্যবহার করা যায়। ট্রাকগুলি কোথা থেকে আসছে, কোথায় যাচ্ছে, সেই তথ্যও নিজেদের জিম্মায় রাখছে সেনাবাহিনী। গতকাল সেনা নেমেছিল বর্ধমানের পালসিটে। আজও সেখানে একই ছবি। সেনাকর্মীরা ট্রাক দাঁড় করিয়ে তথ্য সংগ্রহ করছেন।

উত্তরবঙ্গেও সক্রিয় সেনা। জলপাইগুড়ির গয়েরকাটায় একতিরিশ নম্বর জাতীয় সড়কের বিভিন্ন জায়গায় পণ্যবাহী যান চেক করা হচ্ছে। তথ্য সংগ্রহের পর ট্রাকের গায়ে ইস্টার্ন কমান্ডের স্টিকার সেঁটে  দেওয়া হচ্ছে। তাদের সমীক্ষা যেমন চলছে, তেমনই চলবে বলে সেনার তরফে জানানো হয়েছে। আরও পড়ুন, টোল প্লাজায় সেনা টহল; "দেশে কি জরুরি অবস্থা চলছে?" প্রশ্ন মুখ্যমন্ত্রীর

পড়ুন, বিদ্যাসাগর সেতু থেকে সেনা না সরলে রাতে নবান্ন ছাড়বেন না মমতা!

.