সনিকার মৃত্যুর ন্যায়বিচারের দাবিতে পথে টালিগঞ্জের কলাকুশলীরা, তোলপাড় ফেসবুকও

আজ সনিকার মৃত্যুর ন্যায়বিচারের দাবিতে পথে নামল টালিগঞ্জের কলাকুশলীরা। টালিগঞ্জ থানার সামনে মোমবাতি মিছিল করলেন তাঁরা। ছিলেন রূপা গাঙ্গুলি। পাশাপাশি সনিকা চৌহানের মৃত্যুতে তোলপাড় ফেসবুকও। ঘটনার দিন তিনি মদ্যপ ছিলেন না, বিক্রম চ্যাটার্জি এই দাবি করার পর থেকেই প্রতিবাদে উত্তাল সোশ্যাল মিডিয়া। গতকাল ফেসবুকে সনিকার এক বান্ধবী দাবি করেন, তিনি ঘটনার রাতে ক্লাবে ছিলেন। বিক্রমকে তিনি মদ্যপান করতে দেখেন। আজ সেই ঘটনার রেশ ধরেই ফেসবুকে নতুন করে বিতর্ক উস্কে দিলেন অভিনেত্রী শ্রেয়া পাণ্ডে।

Updated By: May 8, 2017, 08:00 PM IST
সনিকার মৃত্যুর ন্যায়বিচারের দাবিতে পথে টালিগঞ্জের কলাকুশলীরা, তোলপাড় ফেসবুকও

ওয়েব ডেস্ক: আজ সনিকার মৃত্যুর ন্যায়বিচারের দাবিতে পথে নামল টালিগঞ্জের কলাকুশলীরা। টালিগঞ্জ থানার সামনে মোমবাতি মিছিল করলেন তাঁরা। ছিলেন রূপা গাঙ্গুলি। পাশাপাশি সনিকা চৌহানের মৃত্যুতে তোলপাড় ফেসবুকও। ঘটনার দিন তিনি মদ্যপ ছিলেন না, বিক্রম চ্যাটার্জি এই দাবি করার পর থেকেই প্রতিবাদে উত্তাল সোশ্যাল মিডিয়া। গতকাল ফেসবুকে সনিকার এক বান্ধবী দাবি করেন, তিনি ঘটনার রাতে ক্লাবে ছিলেন। বিক্রমকে তিনি মদ্যপান করতে দেখেন। আজ সেই ঘটনার রেশ ধরেই ফেসবুকে নতুন করে বিতর্ক উস্কে দিলেন অভিনেত্রী শ্রেয়া পাণ্ডে।

সনিকার মৃত্যুর পর ৮ দিন কেটে গেলেও এখনও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ তাঁর। মন্ত্রী সাধন পাণ্ডের মেয়ের দাবি, ক্লাবের সিসিটিভি ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যেতেই পারে, বিক্রম সত্যি বলছেন না মিথ্যে। এখনও পর্যন্ত সনিকার যে বন্ধুরা ক্লাবে সেদিন উপস্থিত ছিলেন, তাঁদের বিবৃতি নেওয়া হয়নি বলে দাবি শ্রেয়ার। মদ্যপান করে গাড়ি চালাবেন না, নিজের ফেসবুক পোস্টে সবার কাছে এই অনুরোধ করেছেন শ্রেয়া। (আরও পড়ুন- গাড়ি দুর্ঘটনার শিকার টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা বিক্রম, মৃত্যু মডেলের)

.