'অগ্নি ঘরের মেয়ে, সব সময় পাশে থাকবে'; সওয়াল মিঠুনের, পাল্টা দিলেন কুণাল

কুণাল ঘোষ বলেন, আমার মনে হয় কেউ আপনাকে চাপ দিয়ে এসব করাচ্ছে। এসব আপনাকে মানাচ্ছে না

Updated By: Apr 2, 2022, 04:07 PM IST
'অগ্নি ঘরের মেয়ে, সব সময় পাশে থাকবে'; সওয়াল মিঠুনের, পাল্টা দিলেন কুণাল

নিজস্ব প্রতিবেদন: আসানসোল লোকসভার উপনির্বাচনে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের জন্য ভোট চাইলেন মিঠুন চক্রবর্তী। বললেন,'অগ্নির পাওয়ার কিছু নেই। ও নিজেই প্রতিষ্ঠিত। আপনাদের জন্য কাজ করতে চায়।' এনিয়ে মিঠুনকে পাল্টা খোঁচা দিলেন কুণাল ঘোষ। বললেন, এসব আপনাকে মানাচ্ছে না। কেউ আপনাকে দিয়ে এসব করাচ্ছে। বাংলার মানুষের কাছে আপনার যে ইমেজ রয়েছে সেটা নিয়েই থাকুন।

উল্লেখ্য, এই আসানসোল লোকসভা নির্বাচনের জন্য একসময় তৃণমূলের হয়ে প্রচার করেছিলেন মিঠুন চক্রবর্তী। সেই তাঁকে ব্রিগেডে দেখা গিয়েছিল নরেন্দ্র মোদীর সভায়। সেখানে, 'আমি জল ঢোঁড়া নই, জাত কেউটে। এক ছোবলেই ছবি' স্লোগান দিয়ে বিতর্কেও জড়িয়েছিলেন। এবার বিজেপির হয়ে ভোট চাওয়াতে সরব হল তৃণমূল।   

মিঠুন এক ভিডিয়ো বার্তায় বলেন, আমি কথা বলছি আপনাদের মেয়ে, বোন অগ্নিমিত্রা পলের জন্য। উনি আপনাদের বিজেপি প্রার্থী। আমার সঙ্গে ওঁর ভাইবোনের সম্পর্ক। অনেক সম্পর্ক দেখলাম। স্বার্থ শেষ। সম্পর্ক খতম। তবে এখনও পর্যন্ত ওই সম্পর্ক বহন করে চলেছে। ভেবে দেখুন আমার সঙ্গে এই সম্পর্ক যদি মনে রাখতে পারে তাহলে আপনাদের জন্য ও কী না করতে পারে। ও তো আপনাদের মেয়ে। নিজে কষ্ট করে দাঁড়িয়েছে। আপনাদের নিজের লোক। তাই বলছি, ওকে নিয়ে আসুন। আমি কথা দিচ্ছি, গ্যারান্টি দিচ্ছি ও সব সময় আপনাদের পাশে দাঁড়াবে। ভয় পাবেন না, অগ্নিকে একবার নিয়ে আসুন।

বিজেপি প্রার্থীর হয়ে ভোট চাইলেও তাঁর বক্তব্যে অগ্নিমিত্রাকে ঘরের মেয়ে বলে উল্লেখ করেছেন। রাজনৈতিক মহলের ধারনা, শত্রুঘ্ন সিনহার নাম না করে কিছুটা খোঁচা দিয়ে রাখলেন তিনি। তাঁর বক্তব্য মিঠুন আরও বলেছেন, যখন ডাকবেন তখনই আপনাদের পাশে থাকবেন অগ্নি। অর্থাত্ ঘুরিয়ে বহিরাগত তত্বই টেনে আনলেন মিঠুন!   

এনিয়ে পাল্টা দিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তৃণমূল নেতা বলেন, বিধানসভা নির্বাচনে  আপনার রাজনৈতিক ভূমিকাকে বাংলার মানুষ প্রত্য়াখান করেছেন। মিঠুনদা, আপনি যেখানে গিয়েছেন, যতগুলো সভা করেছেন তার কত শতাংশ আসনে আপনার প্রার্থী হেরেছেন তার খোঁজ নিয়েছেন? বাংলা থেকে উধাও বিজেপি। এখন বাংলার মানুষ আপনাকে পছন্দ করছে না। নিজের সম্মান কেন নষ্ট করছেন? অভিনেতা হিসেবে, সমাজসেবী হিসেবে যে সম্মান আপনার ছিল সেখানে অকৃতজ্ঞ রাজনীতিবিদের তকমা কেন নেবেন দাদা? আমার মনে হয় কেউ আপনাকে চাপ দিয়ে এসব করাচ্ছে। এসব আপনাকে মানাচ্ছে না। বাংলার মানুষের কাছে আপনার যে ইমেজ রয়েছে সেটি নিয়ে আপনি থাকুন। 

আরও পড়ুন-বৃদ্ধাশ্রমেই খুঁজে পেলেন পথচলার সঙ্গী, সত্তরে সাতপাকে বাঁধা পড়লেন বৃদ্ধ-বৃদ্ধা  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.