১১ জন সিনিয়র সচিবকে টপকে রাজ্যের পরবর্তী স্বরাষ্ট্র সচিব হচ্ছেন অত্রি ভট্টাচার্য

রাজ্যের পরবর্তী স্বরাষ্ট্র সচিব হচ্ছেন অত্রি ভট্টাচার্য। বর্তমানে তথ্য ও সংস্কৃতি দফতরের সচিব তিনি। দীর্ঘদিন দক্ষতার সঙ্গে তথ্য ও সংস্কৃতি দফতরের দায়িত্ব সামলেছেন। তাই তাঁকে স্বরাষ্ট্র দফতরের গুরু দায়িত্ব দেওয়া হল বলে মনে করা হচ্ছে। এতদিন স্বরাষ্ট্র সচিব ছিলেন মলয় দে। আজ তিনি মুখ্যসচিব হিসাবে ‌যোগ দেন।

Updated By: Jun 30, 2017, 07:34 PM IST
১১ জন সিনিয়র সচিবকে টপকে রাজ্যের পরবর্তী স্বরাষ্ট্র সচিব হচ্ছেন অত্রি ভট্টাচার্য

ওয়েব ডেস্ক : রাজ্যের পরবর্তী স্বরাষ্ট্র সচিব হচ্ছেন অত্রি ভট্টাচার্য। বর্তমানে তথ্য ও সংস্কৃতি দফতরের সচিব তিনি। দীর্ঘদিন দক্ষতার সঙ্গে তথ্য ও সংস্কৃতি দফতরের দায়িত্ব সামলেছেন। তাই তাঁকে স্বরাষ্ট্র দফতরের গুরু দায়িত্ব দেওয়া হল বলে মনে করা হচ্ছে। এতদিন স্বরাষ্ট্র সচিব ছিলেন মলয় দে। আজ তিনি মুখ্যসচিব হিসাবে ‌যোগ দেন।

সিনিওরিটিতে এগারোজন সচিবকে টপকে স্বরাষ্ট্রসচিব হলেন অত্রি ভট্টাচার্য। তিনি পর্যটন সচিবও ছিলেন। সেই দায়িত্ব তাঁর হাতেই থাকছে। অত্রি ভট্টাচার্যের জায়গায় তথ্য-সংস্কৃতি সচিব হচ্ছেন বিবেক কুমার। বিবেক কুমারের জায়গায় উচ্চশিক্ষা সচিব হচ্ছেন RS শুক্লা। তাঁর ছেড়ে দেওয়া স্বাস্থ্য দফতরের সচিব হচ্ছেন অনিল ভার্মা।

অনিল ভার্মার ক্রেতা সুরক্ষা দফতর যাচ্ছে নীলম মীনার হাতে। স্বাস্থ্য কমিশনের সচিব হচ্ছেন সঙ্ঘমিত্রা ঘোষ। পঞ্চায়েত সচিব সৌরভ দাস, স্বনির্ভর গোষ্ঠীর অতিরিক্ত দায়িত্ব সামলাবেন। তবে, আচমকা কী কারণে এই রদবদল, সেসম্বন্ধে প্রশাসেনর তরফে খোলসা করে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন, জেভিয়ার্সে ভর্তি করানোর নাম করে ১৫ লক্ষ টাকার ঘুষ! ধৃতদের জেরায় মিলল চাঞ্চল্যকর তথ্য

.