বড়দিনের রাতে নিউ আলিপুরে বাস-অটো সংঘর্ষে প্রাণ গেল অটো চালকের

এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়ার কাজও শুরু করেছে নিউ আলিপুর থানার পুলিস।

Updated By: Dec 26, 2018, 06:54 AM IST
বড়দিনের রাতে নিউ আলিপুরে বাস-অটো সংঘর্ষে প্রাণ গেল অটো চালকের

নিজস্ব প্রতিবেদন : বাস-অটোর সংঘর্ষে মঙ্গলবার রাতে মৃত্যু হল এক অটোচালকের। ঘটনাটি নিউ আলিপুরের। মৃত অটোচালকের নাম সঞ্জয় সরকার(৪৫)। তিনি চেতলার বাসিন্দা।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টা নাগাদ নিউ আলিপুর মিলিটারি ক্যাম্পের সামনে দুর্ঘটনাটি হয়। একটি সরকারি বাস তারাতলা থেকে নিউ আলিপুরের দিকে যাচ্ছিল।অপরদিকে, নিউ আলিপুর থেকে তারাতলার দিকে যাচ্ছিল অটোটি। সেই সময় কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট জানান, অটোটি টার্ন নেওয়ার সময়, ওই সরকারি বাসটি সজোরে ধাক্কা মারে অটোটিতে। এরপরই দুমড়ে-মুচড়ে যায় ওই অটোটি। সেই সময় অটোটিতে কোনও যাত্রীই ছিলেন না, কেবলমাত্র ওই চালকই ছিলেন। গুরুতর আহত অবস্থায় অটোচালক সঞ্জয় সরকারকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন - শহরে এল বাইক ট্যাক্সি, কিলোমিটার প্রতি ভাড়া ৩ টাকা

এদিকে ঘটনার পরই উত্তেজনা ছড়ায় এলাকায়।নিউ আলিপুর থানার সামনে ভিড় জমাতে শুরু করে ট্রাঙ্গুলার পার্ক-শখের বাজার রুটের অটো চালকরা। পুলিস অবশ্য ঘাতক বাস ও তার চালককে আটক করেছে।এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়ার কাজও শুরু করেছে নিউ আলিপুর থানার পুলিস। মৃতের পরিবার ও অটোচালকদের একাংশ, ঘাতক বাসটির চালকের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন। এদিকে মৃতের পরিবার ও ক্ষিপ্ত অটোচালকদের একাংশের অভিযোগ, দুটি সরকারি বাসের রেষারেষির জেরেই এই দুর্ঘটনা।

 

.