ছেলের সামনেই মাকে ধাক্কা, শহরে ফের অটো দৌরাত্ম্যের শিকার মহিলা

কেন তিনি নেমে গিয়েছিলেন, এই যুক্তি দেখিয়ে অটোতে উঠতে বাধা দেওয়া হয় মা ও ছেলেকে।

Updated By: Jul 30, 2018, 07:42 PM IST
ছেলের সামনেই মাকে ধাক্কা, শহরে ফের অটো দৌরাত্ম্যের শিকার মহিলা

নিজস্ব প্রতিবেদন : ফের শহর কলকাতায় অটো চালকের দুর্ব্যবহার। ছেলের সামনেই মহিলার সঙ্গে অশালীন আচরণ করা হয় বলে অভিযোগ। অভিযোগ, অটোয় উঠতে বাধা দেওয়া হয়। বছর নয়েকের ছেলের সামনেই মাকে ধাক্কা মারা হয়। ঘটনাটি ঘটেছে যাদবপুরের ৮বি বাসস্ট্যান্ডে।

সোমবার দিনের শুরুতে ব্যস্ত যাদবপুর ৮বি বাসস্ট্যান্ড। সেখানেই এমন ভয়াবহ অভিজ্ঞতার শিকার হন ওই মহিলা। এদিন স্কুলে ছেলের অঙ্ক পরীক্ষা ছিল। অন্য দিনের চেয়ে তাই একটু বেশি-ই তাড়াহুড়োর মধ্যে ছিলেন মধ্য তিরিশের মহিলা। যাদবপুর ৮বি স্ট্যান্ড থেকে আটোয় উঠে বসেন অটোয়। কিন্তু, প্যাসেঞ্জার না হওয়ায় অটো ছাড়তে দেরি করছিল।

আরও পড়ুন, 'নিজের দেশেই উদ্বাস্তু' ৪০ লাখ বাঙালি, কড়া প্রতিক্রিয়া মমতার

অগত্যা ছেলেকে নিয়ে বাস ধরার চেষ্টা করেন তিনি। কিন্তু শেষ মুহূর্তে ফসকে যায় বাসও। এরপর ছেলেকে নিয়ে ওই মহিলা ফের ফিরে আসেন অটোর লাইনে। অভিযোগ, তারপরই শুরু হয় অটো চালকদের দাদাগিরি। কেন তিনি নেমে গিয়েছিলেন, এই যুক্তি দেখিয়ে অটোতে উঠতে বাধা দেওয়া হয় মা ও ছেলেকে। ছেলের সামনেই মাকে ধাক্কা দেওয়া হয়।

মহিলার অভিযোগ,আশেপাশে থাকা যাত্রী বা অটো চালকরা কোনও প্রতিবাদ করেননি। অভিযুক্ত অটো চালক অশোকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন নিগৃহীতা। কিন্তু, পুলিসের ভূমিকাতেও পুরোপুরি সন্তুষ্ট নন তিনি।

আরও পড়ুন, ফিক্সড ডিপোজিটে সুদের হার বাড়াল SBI
 
ওই মহিলা জানিয়েছেন, ২০০৫ সাল থেকে আজ ১৩ বছর কলকাতার বাসিন্দা তিনি। অটো চড়েই নিত্য যাতায়াত। কিন্তু, সেই নিজের শহরেই যে এমন পরিস্থিতির মুখোমুখি হতে হবে, তা দুঃস্বপ্নেও ভাবেননি। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি করেছেন ওই মহিলা। তিনি জানিয়েছেন, তাঁকে আর তাঁর ছেলেকে ওই স্ট্যান্ড থেকে ভবিষ্যতে অটোতে চড়তে দেওয়া হবে না বলেও শাসিয়েছেন আটোচালকরা।

আরও পড়ুন, গলায় বিঁধে ১০টি সূচ, ছবি দেখলে চমকে যাবেন

অভিযোগ, দিন কয়েক আগেই এই ৮বি স্ট্যান্ডেই আরও একবার হেনস্থার শিকার হয়েছিলেন তিনি। সেদিন তাঁর কাছে কোনও খুচরো ছিল না। অটো থেকে নেমে ভাড়া দেওয়ার সময় তাঁকে খুচরো দিতে বলেন অটোচালক। ওই মহিলা জানান, তাঁর কাছে কোনও খুচরো নেই। এরপর তাকে বাকি টাকা ফেরত না দিয়েই অটো নিয়ে চলে যান চালক।

.