মহুয়া মৈত্র মামলায় বিজেপি সাংসদ বাবুলকে তিরস্কার হাইকোর্টের

মহুয়া মৈত্র মামলায় বিজেপি সাংসদ বাবুলকে তিরস্কার হাইকোর্টের। বিচারপতি জয়নমাল্য বাগচি আজ বলেন, বাবুলের ব্যবহূত শব্দের মধ্যে ইঙ্গিতপূর্ণ আচরণ রয়েছে। এটা একটা ভয়ঙ্কর শব্দ। একজন জনপ্রতিনিধি কী এই ব্যবহার করতে পারেন?  দায়িত্বজ্ঞানহীনের মতো আচরণ করেছেন সাংসদ। বিচারপতি জয়মাল্য বাগচি এই প্রসঙ্গে সাংসদ হিসাবে বিজেপির অটল বিহারী বাজপেয়ী ও প্রবীন বামপন্থী নেতা ও সাংসদ হিরেন্দ্রনাথ মুখোপাধ্যায়ের নাম উল্লেখ করেন।

Updated By: Mar 20, 2017, 01:43 PM IST
মহুয়া মৈত্র মামলায় বিজেপি সাংসদ বাবুলকে তিরস্কার হাইকোর্টের

ওয়েব ডেস্ক: মহুয়া মৈত্র মামলায় বিজেপি সাংসদ বাবুলকে তিরস্কার হাইকোর্টের। বিচারপতি জয়নমাল্য বাগচি আজ বলেন, বাবুলের ব্যবহূত শব্দের মধ্যে ইঙ্গিতপূর্ণ আচরণ রয়েছে। এটা একটা ভয়ঙ্কর শব্দ। একজন জনপ্রতিনিধি কী এই ব্যবহার করতে পারেন?  দায়িত্বজ্ঞানহীনের মতো আচরণ করেছেন সাংসদ। বিচারপতি জয়মাল্য বাগচি এই প্রসঙ্গে সাংসদ হিসাবে বিজেপির অটল বিহারী বাজপেয়ী ও প্রবীন বামপন্থী নেতা ও সাংসদ হিরেন্দ্রনাথ মুখোপাধ্যায়ের নাম উল্লেখ করেন।

আরও পড়ুন শহর কলকাতার বাজারগুলোয় আলুর কোনও ফিক্সড রেটই নেই

তাঁদের আচরণ ও কথোপকথনকে দৃষ্টান্ত হিসাবে তুলে ধরেন। আদালত জানিয়েছে আগামী ৬ সপ্তাহ কোনও পদক্ষেপ নেওয়া যাবে না বাবুলের বিরুদ্ধে। হাইকোর্টের এই সিদ্ধান্তে আপাতত স্বস্তিতে বিজেপি সাংসদ।

আরও পড়ুন  নারদ মামলায় সোমবারই সুপ্রিম কোর্টে যাচ্ছে রাজ্য

.