Mamata Banerjee Brother Controversy: 'দিদি বকেছে, প্রয়োজনে পা ধরে নেব'!

টিকিট-ক্ষোভ এবার মুখ্যমন্ত্রীর পরিবারেই! হাওড়ায় তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন মুখ্যমন্ত্রীর ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়। এরপর স্রেফ দলের প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়ানোই নয়, ভাইয়ের সঙ্গে সম্পর্ক ত্য়াগের সিদ্ধান্ত নিয়েছেন মুখ্য়মন্ত্রী। 

Updated By: Mar 13, 2024, 10:45 PM IST
Mamata Banerjee Brother Controversy: 'দিদি বকেছে, প্রয়োজনে পা ধরে নেব'!

সৌমেন ভট্টাচার্য: দিনভর রাজ্য রাজনীতিতে কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনিই। রাতে দিল্লি থেকে ফিরলেন মুখ্যমন্ত্রীর ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়। বললেন, 'দিদি বকেছে, দরকার পড়লে পা ধরে নেব'! 

আরও পড়ুন:  SSC | Calcutta High Court:'নিয়োগ দুর্নীতি প্রমাণিত হলে বতিল করা হতে পারে সম্পূর্ণ নিয়োগ'!

ঘটনাটি ঠিক কী? টিকিট-ক্ষোভ এবার মুখ্যমন্ত্রীর পরিবারেই! হাওড়ায় তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন মুখ্যমন্ত্রীর ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়। তাঁর মতে, 'কোনও কাজ করেনি, এমপি ল্যাডের টাকা শেষ করতে পারেননি। প্রসূন লোকসভা ভোটে প্রার্থী হওয়ার যোগ্য নন'। এমনকী, হাওড়ায় নির্দল প্রার্থী হওয়ার জল্পনা উসকে দিয়েছেন বাবুন।

চুপ করে থাকেননি মুখ্য়মন্ত্রীও। স্রেফ দলের প্রার্থী প্রসূন বন্দ্য়োপাধ্যায়ের পাশে দাঁড়ানোই নয়, ভাইয়ের সঙ্গে সম্পর্ক ত্য়াগের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বাবুন বলেন, 'দিদি আমরা ভগবান। দিদি-ভাইয়ের ব্যাপার, দিদি আজকে বকল। কাল দিদিকে যতই হোক, আমি পায়ে ধরে নেব। দিদি যদি আমায় মারে-ধরে, এটা পরিবারের ব্য়াপার'।

হাওড়া নিয়ে অবশ্য নিজের অবস্থানেই অনড় বাবুন। তিনি বলেন, 'হাওড়াবাসীর কাছে আমি গ্রহণযোগ্য হিসেবে পাস করেছি। কিন্তু কর্মী হিসেবে আমি আমার জায়গায় বলতেই থাকব যে, হাওড়ায় যে প্রার্থী কে না দিয়ে যদি অন্য কেউ প্রার্থী হত, তাহলে আমি খুশি হতাম। হাওড়াবাসীর কাছে আমার একটা আবেদন, দিদিমণি যেটা বলছে, শুনুন। তবে আমরা দিক থেকে মনে হয়েছে, এই প্রার্থী ঠিক নয়'।

আরও পড়ুন:  Kolkata Businessman Murder: মৃত্যু নিশ্চিত করতে নারকীয় অত্যাচার! ভবানীপুরে ভব্য-খুনে চাঞ্চল্যকর তথ্য

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.