শহরে সিরিয়াল ডাকাতির ট্রাম্প কার্ডই ছিল বার ডান্সারদের চক্র

শহরে সিরিয়াল ডাকাতির ট্রাম্প কার্ডই ছিল বার ডান্সারদের এক চক্র। তদন্তে নেমে এই চাঞ্চল্যকর তথ্য জানতে পেরেছে কলকাতা পুলিসের গোয়েন্দারা। সিরিয়াল ডাকাতির ঘটনায় গ্রেফতার হয়েছে তিন জন বার ডান্সার। এদের মধ্যে ধৃত রিয়াকে জেরা করেই গোয়েন্দারা এই তথ্য জানতে পেরেছেন। সূত্রের খবর, রিয়ার মতোই আরও পাঁচ জন বার ডান্সার এই চক্রে রয়েছে। উঠে এসেছে সোনিয়া বলে একজনের নাম।

Updated By: Sep 28, 2015, 05:46 PM IST
শহরে সিরিয়াল ডাকাতির ট্রাম্প কার্ডই ছিল বার ডান্সারদের চক্র
প্রতীকী চিত্র।

ওয়েব ডেস্ক: শহরে সিরিয়াল ডাকাতির ট্রাম্প কার্ডই ছিল বার ডান্সারদের এক চক্র। তদন্তে নেমে এই চাঞ্চল্যকর তথ্য জানতে পেরেছে কলকাতা পুলিসের গোয়েন্দারা। সিরিয়াল ডাকাতির ঘটনায় গ্রেফতার হয়েছে তিন জন বার ডান্সার। এদের মধ্যে ধৃত রিয়াকে জেরা করেই গোয়েন্দারা এই তথ্য জানতে পেরেছেন। সূত্রের খবর, রিয়ার মতোই আরও পাঁচ জন বার ডান্সার এই চক্রে রয়েছে। উঠে এসেছে সোনিয়া বলে একজনের নাম।

সম্ভবত সেই-ই চক্রের মূল পাণ্ডা বলে গোয়েন্দাদের অনুমান। বার ডান্সারদের ওই চক্রটি একাধিক ডাকাত দলের হয়ে কাজ করত বলেও জানতে পেরেছেন গোয়েন্দারা। এরা সকলেই বাইপাস লাগোয়া এলাকায় কাজ করে।  ধনী পুরুষদের চিহ্নিত করে ডাকাতদের কাছে তথ্য পৌছে দিত এই বার ডান্সাররা।  প্রয়োজনে শিকারকে ডাকাতদের কাছে নিয়েও হাজির করত ওই মেয়েরা। কখনও আবার নিজেরাই ব্ল্যাকমেল করত ওই সব পুরুষদের।

.