বিশ্বকাপ চলছে, বেটিংও জাঁকিয়ে চলছে শহরে

শহর ও শহরতলীতে রমরমিয়ে চলা আন্তঃরাজ্য বেটিং চক্রের হদিশ পেল পুলিস। বাঙুর,লেকটাউন ও বড়বাজারের গোপন ডেরায় হানা দিয়ে পুলিস এক কুখ্যাত  বুকি সহ ছয় জনকে গ্রেফতার করেছে।  উদ্ধার হয়েছে লক্ষাধিক টাকা, বেটিং সফ্টওয়্যার, মোবাইল ও ল্যাপটপ।  চক্রের বাকি সদস্যদের খোঁজে ভিনরাজ্যে তল্লাসি চলছে।

Updated By: Mar 25, 2015, 07:55 PM IST

ওয়েব ডেস্ক: শহর ও শহরতলীতে রমরমিয়ে চলা আন্তঃরাজ্য বেটিং চক্রের হদিশ পেল পুলিস। বাঙুর,লেকটাউন ও বড়বাজারের গোপন ডেরায় হানা দিয়ে পুলিস এক কুখ্যাত  বুকি সহ ছয় জনকে গ্রেফতার করেছে।  উদ্ধার হয়েছে লক্ষাধিক টাকা, বেটিং সফ্টওয়্যার, মোবাইল ও ল্যাপটপ।  চক্রের বাকি সদস্যদের খোঁজে ভিনরাজ্যে তল্লাসি চলছে।

শেয়ার ব্যাবসার আড়ালে চলছিল কোটি কোটি টাকার ক্রিকেট জুয়া। বৃহস্পতিবারের ভারত-অস্ট্রেলিয়া সেমিফাইনাল নিয়ে চলছিল বেটিং। গোপনসূত্রে খবর পেয়ে বেটিং চলাকালীনই পুলিসি হানায় হাতেনাতে ধরা পড়ে কলকাতার কুখ্যাত ক্রিকেট বুকি সঞ্জয় বাগাড়িয়া। বাঙুরের ফ্ল্যাটে সঞ্জয়ের সঙ্গেই ধরা পড়ে সঙ্গী মনোজ চৌধুরী। এরপর রাতভর দুজনকে নিয়ে শহর এবং শহরতলির একাধিক জায়গায় হানা দেন বিধাননগর পুলিসের গোয়েন্দারা। ধরা পড়ে চক্রের আরও চার সদস্য।

উদ্ধার হয় দুটো ল্যাপটপ, তিনটে হার্ড ডিস্ক, চোদ্দটি মোবাইল এবং নগদ ৩৫ লক্ষ টাকা।ধৃতদের কাছ থেকে মিলেছে বেটিং সফটওয়্যারও।কলকাতার একাধিক বুকি ছাড়াও রাজস্থান ও দিল্লির বেটিং চক্রের যোগযোগের প্রমাণ মিলেছে ।

বুধবার ধৃতদের বিধাননগর আদালতে তোলা হলে আটদিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। এদের জিজ্ঞাসাবাদ করে অন্য রাজ্যে ঘাঁটি গেড়ে থাকা চক্রের বাকি সদস্যদের খোঁজে তল্লাসি চালাচ্ছেন গোয়েন্দারা।

.