কোর্ট লক আপে কেঁদেই ফেললেন কৌস্তুভ রায়, হাত জোড় করে কী বললেন?

ব্যাঙ্ক প্রতারণা মামলায় আরও চাপে কৌস্তুভ-শিবাজি। সিবিআইয়ের পর এবার মামলা রুজু করল ইডি। দুজনের সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করার প্রক্রিয়া শুরু। 

Updated By: Mar 16, 2018, 10:09 PM IST
  কোর্ট লক আপে কেঁদেই ফেললেন কৌস্তুভ রায়, হাত জোড় করে কী বললেন?

 নিজস্ব প্রতিবেদন: ব্যাঙ্ক প্রতারণা মামলায় আরও চাপে কৌস্তুভ-শিবাজি। সিবিআই এর পর মামলা রুজু করল ইডি। দুজনের সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করার প্রক্রিয়া শুরু। কৌস্তুভ-শিবাজির সম্পত্তির তালিকা তৈরি করছে ইডি। আজ তাঁদের আদালতে তোলা হলে ৩দিনের সিবিআই হেফাজত দেন বিচারক।

আরও পড়ুন: কলকাতার 'নীরব মোদী'র বিরুদ্ধে তদন্ত শুরু করল সিবিআই

ব্যাঙ্ক প্রতারণা মামলায় আরও চাপে কৌস্তুভ-শিবাজি। সিবিআইয়ের পর এবার মামলা রুজু করল ইডি। দুজনের সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করার প্রক্রিয়া শুরু। কৌস্তুভ ও শিবাজির সম্পত্তির তালিকা তৈরি করছে ইডি। ব্যাঙ্ক থেকে ঋণ নেওয়া টাকা কোথায় কোথায় লগ্নি করেছেন তাঁরা, সেটা জানাই এখন মূল লক্ষ্য তদন্তকারীদের। 

শুক্রবার দুপুরে আলিপুর আদালতে মামলাটি উঠলেও শুনানি শুরু হওয়াকে কেন্দ্র করে জটিলতা তৈরি হয়। কলকাতা হাই কোর্টের শূন্য পদে বিচারপতি নিয়োগের দাবিতে বার অ্যাসোসিয়েশনের তরফে ২দিনের জন্য নিম্ন আদালতের আইনজীবীদের কর্মবিরতির ডাক দেওয়া হয়েছিল। এদিন ছিল তার প্রথম দিন। ফলে আলিপুর আদালতে মামলাটি উঠলেও অভিযুক্তদের হয়ে কোনও আইনজীবী সওয়াল করতে রাজি হননি। দুই অভিযুক্ত নিজেরাই সওয়াল করেন।

আরও পড়ুন- ব্যাঙ্ক জালিয়াতির অভিযোগে গ্রেফতার কৌস্তুভ রায় ও শিবাজি পাঁজা

কোর্ট লকআপে দাঁড়িয়ে কেঁদে ফেলেন কৌস্তুভ রায়। হাত জোড় করে তিনি বলেন, আমি কিছু টাকা ফেরত দিয়েছি। ডিসেম্বরের মধ্যে সব টাকা ফেরত দিয়ে দেব। তদন্তে সবরকম সহযোগিতা করব। আমার ওপর সাড়ে ৩০০ পরিবার নির্ভরশীল।

শিবাজি পাঁজা বলেন, ২০১৩ সালেই আমি আরপি ইনফোসিস্টেম ছেড়ে দিয়েছি। আমি অসুস্থ। আমার গোটা পরিবার আমার ওপরেই নির্ভরশীল।

প্রশ্ন-জবাব শুনে বিচারক কৌস্তুভ-শিবাজিকে ৩ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেন।

.