মিমি-ট্যাক্সিচালক কাণ্ডে চার্জশিট জমা পড়ল আলিপুরে

মিমি চক্রবর্তীকে এক ট্যাক্সি চালকের বাজে ইঙ্গিত ও কটূক্তির ঘটনায় আজ আলিপুর আদালতে চার্জশিট জমা দিল গড়িয়াহাট থানার পুলিশ

Updated By: Sep 28, 2020, 04:24 PM IST
মিমি-ট্যাক্সিচালক কাণ্ডে চার্জশিট জমা পড়ল আলিপুরে

নিজস্ব প্রতিবেদন:  সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তীকে এক ট্যাক্সি চালকের বাজে ইঙ্গিত ও কটূক্তির ঘটনায় আজ আলিপুর আদালতে চার্জশিট জমা দিল গড়িয়াহাট থানার পুলিশ। এ দিনই অবশ্য জামিনের আবেদনও করে ওই ট্যাক্সি চালক। 

কী ঘটেছিল ওই দিন? ১৫ সেপ্টেম্বর রাতে বালিগঞ্জ ফাঁড়ির কাছে ঘটনাটি ঘটে। মিমি তখন জিম সেরে বাড়ি ফিরছিলেন। তাঁর গাড়ির পাশ দিয়ে ট্যাক্সিটি যাচ্ছিল। যেতে-যেতে ওই ট্যাক্সিচালক চোখ দিয়ে মিমির প্রতি বাজে ইঙ্গিত করেন। মিমি বিষয়টিকে আমল দেন না। তাঁর গাড়ি এগিয়ে যায়। তখন ট্যাক্সিটি মিমির গাড়ি ওভারটেক করে এসে ফের মিমির প্রতি বাজে ইঙ্গিত করেন। তখনই মিমি সিদ্ধান্ত নেন অভদ্র ওই চালককে শিক্ষা দিতেই হবে। তিনি তাড়া করে ট্যাক্সিটিকে থামান। তার পর গাড়ি থেকে নেমে ড্রাইভারটিকে ধমকান। ততক্ষণে ভিড়ও জমে যায় সেখানে। পরে মিমি গড়িয়াহাট থানায় অভিযোগ জানান। ওই রাতেই দেবা যাদব নামের চালককে গ্রেফতার করা হয়েছিল। 

কেন এরকম দুঃসাহসিকতার কাজ করলেন মিমি? মিমি তখনই জানিয়েছিলেন, ঝুঁকি নিয়ে অভদ্র ট্যাক্সি চালককে সবক শেখালেন কারণ, তিনি মনে করেন এটা তাঁর কর্তব্য। অন্য কোনও মহিলা যখন ওই ট্যাক্সিতে উঠবেন তখন তিনিও বিপন্ন হবেন। সেটা যাতে না হয়, তা বন্ধ করার জন্যই তাঁর এই সক্রিয়তা।

.