বাইপাসে দুর্ঘটনা, থমকে গোটা কলকাতা, দেখে নিন কোন রাস্তায় যানজটের কী অবস্থা

চিংড়িঘাটায় পথ দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যুতে রণক্ষেত্র গোটা চত্বর। ২ ঘণ্টার বেশি ধরে ইএম বাইপাসে বন্ধ রয়েছে যানচলাচল। এর জেরে গোটা কলকাতায় ট্র্যাফিকের ওপর ব্যাপক প্রভাব পড়েছে। বিশেষ করে মধ্য ও পূর্ব কলকাতার অধিকাংশ জায়গায় থমকে গিয়েছে যানের গতি।

Updated By: Feb 3, 2018, 02:09 PM IST
বাইপাসে দুর্ঘটনা, থমকে গোটা কলকাতা, দেখে নিন কোন রাস্তায় যানজটের কী অবস্থা

ওয়েব ডেস্ক: চিংড়িঘাটায় পথ দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যুতে রণক্ষেত্র গোটা চত্বর। ২ ঘণ্টার বেশি ধরে ইএম বাইপাসে বন্ধ রয়েছে যানচলাচল। এর জেরে গোটা কলকাতায় ট্র্যাফিকের ওপর ব্যাপক প্রভাব পড়েছে। বিশেষ করে মধ্য ও পূর্ব কলকাতার অধিকাংশ জায়গায় থমকে গিয়েছে যানের গতি।

আরও পড়ুন - বাসের রেষারেষিতে মৃত ২; আগুন, ভাঙচুর, ইটবৃষ্টি, রণক্ষেত্র চিংড়িঘাটা

শনিবার বেলা সওয়া ১১টা নাগাদ চিংড়িঘাটায় সরকারি বাসের ঘাক্কায় মৃত্যু হয় ২ স্থানীয় যুবকের। এর পরই পথ অবরোধ শুরু করেন স্থানীয়রা। একে একে ৪টি বাসে অগ্নিসংযোগ করে উত্তেজিত জনতা। পুলিসকে লক্ষ্য করে চলে ইটবৃষ্টি। মুহূর্তে থমকে যায় যানচলাচল।

ইএম বাইপাসের উলটোডাঙামুখী লেনে দুর্ঘটনা ঘটলেও বিক্ষোভের জেরে দুই দিকেই যানচলাচল বন্ধ হয়ে যায়। ফলে রাস্তার ওপর দু'পাশে লাইন দিয়ে দাঁড়িয়ে পড়ে কয়েক হাজার গাড়ি। এর জেরে মা ফ্লাইওভার থেকে পার্ক সার্কাস হয়ে হেস্টিংস পর্যন্ত যানজট তৈরি হয়। ওদিকে রুবি ছাড়িয়ে পাটুলি পর্যন্ত দাঁড়িয়ে যায় গাড়ি। ক্রমে সায়েন্স সিটি দিয়ে সেন্ট্রাল অ্যাভেনিউর দিকে সেই গাড়িগুলিকে ঘুরিয়ে দেয় পুলিস। ফলে মধ্য কলকাতায় গাড়ির চাপ বাড়ে। সেন্ট্রাল অ্যাভিনিউ ও আসেপাশের রাস্তাগুলিতে গাড়ির গতি অনেকটাই কমে যায়। 

 

.