নির্মীয়মাণ বাড়ি থেকে ইট পড়ে গুরুতর জখম ক্লাস টুয়ের ছাত্রী

নির্মীয়মাণ বাড়ি থেকে ইট পড়ে গুরুতর জখম ক্লাস টুয়ের ছাত্রী । তার মাথায় ৮টি সেলাই পড়েছে। আজ সকালে দুর্ঘটনাটি ঘটেছে কালীঘাটের কাঁসারিপাড়া এলাকায়। বাবার সঙ্গে স্কুটারে চড়ে ওই এলাকা দিয়ে যাচ্ছিল স্কুলছাত্রী। কোনও সতর্কতামূলক ব্যবস্থা ছাড়াই কাজ চলছিল কীভাবে? উঠছে প্রশ্ন। 

Updated By: Jun 24, 2017, 08:33 PM IST
নির্মীয়মাণ বাড়ি থেকে ইট পড়ে গুরুতর জখম ক্লাস টুয়ের ছাত্রী

ওয়েব ডেস্ক: নির্মীয়মাণ বাড়ি থেকে ইট পড়ে গুরুতর জখম ক্লাস টুয়ের ছাত্রী । তার মাথায় ৮টি সেলাই পড়েছে। আজ সকালে দুর্ঘটনাটি ঘটেছে কালীঘাটের কাঁসারিপাড়া এলাকায়। বাবার সঙ্গে স্কুটারে চড়ে ওই এলাকা দিয়ে যাচ্ছিল স্কুলছাত্রী। কোনও সতর্কতামূলক ব্যবস্থা ছাড়াই কাজ চলছিল কীভাবে? উঠছে প্রশ্ন। 

(বাবার সঙ্গে স্কুটারে চড়ে বাড়ি ফিরছিল ইউনাইটেড মিশনারি স্কুলের ক্লাস টুয়ের ছাত্রী শীর্ষা দাস। কালীঘাটের কাঁসারিপাড়া দিয়ে যাওয়ার সময় নির্মীয়মাণ বাড়ি থেকে বড় ইট পড়ে শীর্ষার মাথায়। তার মাথায় হেলমেট ছিল না। হঠাত এই ঘটনায় শীর্ষা ও তার বাবা দুজনেই স্কুটার থেকে পড়ে যান। )

গুরুতর আহত অবস্থায় শীর্ষাকে নিয়ে যাওয়া হয় পদ্মপুকুরের একটি বেসরকারি নার্সিংহোমে। মাথায় ৮টি সেলাই পড়ে তার। রাস্তার পাশেই চলছিল বাড়ি তৈরির কাজ। কোনও সতর্কতামূলক ব্যবস্থা ছাড়াই কীভাবে কাজ চলছিল, তা নিয়ে উঠছে প্রশ্ন। অভিযোগ তুলছেন স্কুলছাত্রীর পরিবারের লোকেরাও।

.