ব্রাত্য বসুর উদ্যোগে দমদম রবীন্দ্রভবনে দু-দিন ব্যাপী উচ্চাঙ্গ সঙ্গীতের অনুষ্ঠান

আগামী ১লা ও ২রা বৈশাখ দমদম রবীন্দ্রভবনে অনুষ্ঠিত হবে দু-দিন ব্যাপী উচ্চাঙ্গ সঙ্গীতের অনুষ্ঠান। উদ্যোগে মন্ত্রী ব্রাত্য বসু। দু-দিনের উচ্চাঙ্গ সঙ্গীতানুষ্ঠান। মন্ত্রী ব্রাত্য বসুর উদ্যোগে দমদমে। এই নিয়ে দ্বিতীয়বার। থাকবেন পারভিন সুলতানা, শিবকুমার শর্মা, হরিপ্রসাদ চৌরাশিয়া, রশিদ খান, বিক্রম ঘোষ, তেজেন্দ্রনারায়ণ মজুমদার। ১লা ও ২রা বৈশাখ এই অনুষ্ঠান হবে দমদম রবীন্দ্রভবনে, বিকেল ৪টেয়। ২৪ঘণ্টাও থাকছে এই অনুষ্ঠানের সঙ্গে।

Updated By: Apr 14, 2017, 11:41 PM IST
ব্রাত্য বসুর উদ্যোগে দমদম রবীন্দ্রভবনে দু-দিন ব্যাপী উচ্চাঙ্গ সঙ্গীতের অনুষ্ঠান

ওয়েব ডেস্ক: আগামী ১লা ও ২রা বৈশাখ দমদম রবীন্দ্রভবনে অনুষ্ঠিত হবে দু-দিন ব্যাপী উচ্চাঙ্গ সঙ্গীতের অনুষ্ঠান। উদ্যোগে মন্ত্রী ব্রাত্য বসু। দু-দিনের উচ্চাঙ্গ সঙ্গীতানুষ্ঠান। মন্ত্রী ব্রাত্য বসুর উদ্যোগে দমদমে। এই নিয়ে দ্বিতীয়বার। থাকবেন পারভিন সুলতানা, শিবকুমার শর্মা, হরিপ্রসাদ চৌরাশিয়া, রশিদ খান, বিক্রম ঘোষ, তেজেন্দ্রনারায়ণ মজুমদার। ১লা ও ২রা বৈশাখ এই অনুষ্ঠান হবে দমদম রবীন্দ্রভবনে, বিকেল ৪টেয়। ২৪ঘণ্টাও থাকছে এই অনুষ্ঠানের সঙ্গে।

এদিকে, দমদম বলতেই মনে পড়ে যশোর রোড। আর যশোর মানে তো ওপার বাংলা। এপার বাংলার একদিন আগেই, নববর্ষে মেতে উঠল ওপার বাংলা। পথে মানুষের ঢল। জমজমাট বৈশাখী আড্ডা।  (আরও পড়ুন- ক্লিনিক্যাল এস্টাব্লিশমেন্ট আইনের বিরোধিতায় পথে ডাক্তাররা)

.