ভরসার হাত, আমরিতে মৃত শিশুর বাবা-মাকে সুবিচারের আশ্বাস মুখ্যমন্ত্রীর

প্রায় ৩৫ মিনিট ঐত্রেয়ীর বাবা, মায়ের সঙ্গে কথা হয় মুখ্যমন্ত্রীর। সন্তানহারা বাবা, মায়ের হাত ধরে সুবিচারের আশ্বাস দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Jan 18, 2018, 01:17 PM IST
ভরসার হাত, আমরিতে মৃত শিশুর বাবা-মাকে সুবিচারের আশ্বাস মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন : আমরিতে মৃত শিশুর পরিবারকে সবরকমভাবে সহযোগিতার আশ্বাস দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করে মৃত শিশুর পরিবার। তাঁদের কাছ থেকে বিস্তারিত অভিযোগ শোনার পর, তদন্তের শেষপর্যন্ত পাশে থাকার আশ্বাস দেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি, মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো এবার স্বাস্থ্য কমিশনে যাচ্ছে মৃত শিশুর পরিবার।

প্রায় ৩৫ মিনিট ঐত্রেয়ীর বাবা, মায়ের সঙ্গে কথা হয় মুখ্যমন্ত্রীর। টাকা দিয়েও যথাযথ চিকিত্সা মেলেনি বলে অভিযোগ করে পরিবার। পাশাপাশি হাসপাতালের পরিকাঠামোগত ত্রুটি নিয়েও অভিযোগ জানানো হয়। মুখ্যমন্ত্রীর কাছে দোষীদের কড়া শাস্তির আর্জি জানান আমরিতে মৃত শিশুর বাবা, মা।

আরও পড়ুন, আমরিতে মৃত শিশুর হার্টে সমস্যা? মায়ের দাবি, "ঘুমের মধ্যে অবমেনটিন ইঞ্জেকশন দেওয়া হয়"

মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের বলেন, তাঁর কানে সব ঘটনাই এসেছে। ইতিমধ্যেই তিনি বিষয়টি সম্পর্কে খোঁজখবর নিতে নির্দেশ দিয়েছেন। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের আশ্বার দেন মুখ্যমন্ত্রী। সন্তানহারা বাবা, মায়ের হাত ধরে সুবিচারের আশ্বাস দেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, এই ঘটনায় মৃত শিশুর পরিবারকে স্বাস্থ্য কমিশনেও অভিযোগ জানানোর পরামর্শ দেন মুখ্যমন্ত্রী।

.