Coal Case: অন্তর্বর্তীকালীন রক্ষাকবচ চাইলেন Abhishek-র আইনজীবী, খারিজ দিল্লি হাইকোর্টের

মামলায় অন্তর্বর্তীকালীন সুরক্ষাকবচের আবেদন করেন আইনজীবী কপিল সিব্বল (Kapil Sibbal)। 

Updated By: Oct 1, 2021, 05:15 PM IST
Coal Case: অন্তর্বর্তীকালীন রক্ষাকবচ চাইলেন Abhishek-র আইনজীবী, খারিজ দিল্লি হাইকোর্টের

নিজস্ব প্রতিবেদন: কয়লা পাচার-কাণ্ডে বারবার দিল্লিতে ডেকে পাঠানো হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee)। এই মামলায় কলকাতায় যাতে ইডি জিজ্ঞাসাবাদ করে, সেই আবেদন নিয়ে দিল্লি হাইকোর্টের (Delhi High Court) দ্বারস্থ হয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। শুক্রবার ওই মামলার শুনানিতে অভিষেকের অন্তর্বর্তীকালীন রক্ষাকবচের আবেদনে সাড়া দিল না আদালত।

এ দিন অভিষেকের আইনজীবী সিদ্ধার্থ আগরওয়াল বলেন,''ফৌজদারি বিধি মেনে চলা উচিত ইডি-র। জিজ্ঞাসাবাদ করতে হলে কলকাতাতেই করা হোক। কারণ ঘটনাটি পশ্চিমবঙ্গে সংগঠিত হয়েছে।'' তার পাল্টা অ্যাডিশনাল সলিসিটর জেনারেল জানান, টাকা তছরূপ আইনে যে কোনও জায়গায় ডেকে জিজ্ঞাসাবাদ করা যায়। এই আইনে পুলিস স্টেশন বা নির্দিষ্ট সীমানা মানতে হয় না।

মামলায় অন্তর্বর্তীকালীন সুরক্ষাকবচের আবেদন করেন আইনজীবী কপিল সিব্বল (Kapil Sibbal)। তার বিরোধিতা করেন ইডি-র কৌঁসুলি তুষার মেহতা। সিব্বলের আবেদন খারিজ করে দিয়েছে আদালত। শেষ হয় সওয়াল-জবাব। পরবর্তী শুনানি বুধবার।    

আরও পড়ুন- সশরীরেই হাজিরা দিতে হবে Rujira-কে, ED-র মামলায় নির্দেশ দিল্লির আদালতের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.