শিয়ালদহ মেইন লাইনে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা

শিয়ালদহ মেইন লাইনে অল্পের জন্য এড়ানো গেল বড়সড় দুর্ঘটনা। রেল লাইনে হঠাত্‍ ফাটল। তার জেরে বিপত্তি। ইছাপুর ২০ নম্বর রেলগেটের কাছে দু' নম্বর লাইনে এই ফাটল ধরা পড়ে। ওইসময় রেল লাইনের পাশেই একটি হাইড্রেনে কাজ করছিলেন কয়েকজন পুরকর্মী। ট্রেন যাওয়ার সময় প্রচন্ড বিকট আওয়াজ পান তাঁরা।

Updated By: Mar 4, 2017, 01:06 PM IST
শিয়ালদহ মেইন লাইনে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা

ওয়েব ডেস্ক : শিয়ালদহ মেইন লাইনে অল্পের জন্য এড়ানো গেল বড়সড় দুর্ঘটনা। রেল লাইনে হঠাত্‍ ফাটল। তার জেরে বিপত্তি। ইছাপুর ২০ নম্বর রেলগেটের কাছে দু' নম্বর লাইনে এই ফাটল ধরা পড়ে। ওইসময় রেল লাইনের পাশেই একটি হাইড্রেনে কাজ করছিলেন কয়েকজন পুরকর্মী। ট্রেন যাওয়ার সময় প্রচন্ড বিকট আওয়াজ পান তাঁরা।

ট্রেন চলে যেতেই লাইনের কাছে ছুটে এসে ওই পুরকর্মীরা দেখেন, লাইনে বড়সড় ফাটল ধরেছে। তাঁরাই খবর দেন গেটম্যানকে। স্পেশাল ম্যানেজারের কানে ফাটলের খবর যেতেই তিনি রেলের ইঞ্জিনিয়ার ও অফিসারদের ঘটনাস্থলে পাঠান। ততক্ষণে স্থানীয়রাই লাল কাপড়ের বন্দোবস্ত করে, ট্রেন চলাচল বন্ধ করান।

অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে বেঁচে যান নিত্যযাত্রীরা। এই ঘটনায় বিঘ্নিত হয় ট্রেন চলাচল। চার নম্বর লাইন দিয়ে পাস করানো হয় ডাউন ট্রেন। যুদ্ধকালীন তত্‍পরতায় লাইন মেরামতির কাজ শেষ করা হয়।

আরও পড়ুন, ম্যাকডোনাল্ডসের ফ্রেঞ্চ ফ্রাইয়ে মিলল 'ভাজা টিকটিকি'!

.