Panchayat Election 2023: মনোনয়নে অশান্ত ভাঙড়, 'ISF–বিজেপি যোগাযোগ ফাঁস'!

ফেসবুকে হোয়াটসঅ্যাপের বেশ কয়েকটি স্ক্রিনশট পোস্ট করেছেন তৃণমূলের আইটি সেলের ইনচার্জ দেবাংশু ভট্টাচার্য। যদিও এই কথোপকথনের সত্যতা যাচাই করেনি  জি ২৪ ঘণ্টা।  

Updated By: Jun 16, 2023, 10:59 PM IST
Panchayat Election 2023: মনোনয়নে অশান্ত ভাঙড়,  'ISF–বিজেপি যোগাযোগ ফাঁস'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: 'তাহলে আমরা যা ভাবছিলাম তাই'! দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগের পর, এবার  ISF–বিজেপি যোগাযোগ  ফাঁস করলেন তৃণমূলের আইটি সেলের ইনচার্জ দেবাংশু ভট্টাচার্য। কীভাবে? ফেসবুকে হোয়াটসঅ্যাপের বেশ কয়েকটি স্ক্রিনশট পোস্ট করেছেন তিনি। যদিও এই কথোপকথনের সত্যতা যাচাই করেনি  জি ২৪ ঘণ্টা।

ঘটনাটি ঠিক কী? পঞ্চায়েত ভোটে মনোনয়ন শুরু হতেই উত্তপ্ত হয়ে ওঠে ভাঙড়। অভিযোগ, মনোনয়ন পেশ করতে বাধা দেওয়া হচ্ছে ISF প্রার্থীদের। বৃহস্পতিবার ছিল শেষদিন। সেদিন পরিস্থিতি চরম আকার নেয়। ভাঙড়ে ২ নম্বর বিডিও অফিসের সামনে মুড়ি-মুড়কির মতো বোমা পড়ে। সঙ্গে গুলিও! গুলিবিদ্ধ হয়ে এখনও পর্যন্ত মৃত ২। একজন ISF কর্মী, আর একজন তৃণমূলকর্মী। হাসপাতালে চিকিৎসাধীন আরও বেশ কয়েকজন।

এদিকে পঞ্চায়েত ভোটে কাকে প্রার্থী চান? সাধারণ মানুষের মতামত জানতে কোচবিহার থেকে জনসংযোগ যাত্রা শুরু করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কর্মসূচির নাম, 'তৃণমূলে নবজোয়ার'। সেই কর্মসূচি শেষ হল এদিন। শেষদিনে কাকদ্বীপে নবজোয়ার কর্মসূচিতে যোগ দেন তৃণমূলনেত্রী। নওশাদ সিদ্দিকির নাম না করে তিনি বলেন, 'বিজেপির কাছে থেকে টাকা নিয়ে গন্ডগোল পাকিয়েছে। ভাঙড়ের ঘটনা তো, কিছু গুন্ডা করেছে, মারা গিয়েছে আমার ২ সহকর্মী। তৃণমূল কংগ্রেস করেনি'। 

আরও পড়ুন:  Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটে কেন্দ্রীয় বাহিনীর বিরোধিতায় সুপ্রিম কোর্টে রাজ্য নির্বাচন কমিশন

রাতে ফেসবুক পোস্টে দেবাংশু লেখেন, 'তাহলে আমরা যা ভাবছিলাম তাই! শেষ বিধানসভা নির্বাচন চলাকালীন নওশাদ সিদ্দিকীর সঙ্গে বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গী ও কেন্দ্রীয় মন্ত্রী নিত্যানন্দ রাইয়ের কথোপকথন প্রকাশ্যে'! সঙ্গে  হোয়াটসঅ্যাপের স্ক্রিনশট। এই কথোপকথনের সত্যতা যাচাই করেনি  জি ২৪ ঘণ্টা।

এদিন ভাঙড় পরিদর্শনে যান রাজ্যপাল সিভি আনন্দ বোস। তাঁর বার্তা, 'সকলকে একসঙ্গে নিয়ে হিংসা রুখতে হবে। ভাঙড়ের বেশ কিছু জায়গায় অনভিপ্রেত ঘটনা ঘটেছে। হিংসাকে কোনওভাবেই বরদাস্ত নয়'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.