পুলিস পেটানোর অভিযোগ অস্বীকার মেয়রের ভাইঝির, আনলেন পাল্টা নির্যাতনের অভিযোগ

মদ্যপ অবস্থায় গাড়ি চালানো এবং পুলিসকে মারধর- দুই অভিযোগই অস্বীকার করলেন মেয়রের ভাইঝি। দেবপ্রিয়ার দাবি, উল্টে জনতার নির্যাতনের শিকার হয়েছেন তিনিই। দেবপ্রিয়া আর বীথিকা। অভিজিত্‍ আর অলঙ্কার। এঁদের আরেক সঙ্গী শ্রুতি আগরওয়াল। মধ্যরাতে রাসবিহারীর মোড়ে পুলিস নিগ্রহে অভিযুক্ত পাঁচজন। তবে পারিবারিক পরিচয়ের কারণে যাকে নিয়ে হইচই, তিনি দেবপ্রিয়া। মেয়র শোভন চট্টোপাধ্যায়ের ভাইঝি।

Updated By: May 23, 2015, 08:09 PM IST
পুলিস পেটানোর অভিযোগ অস্বীকার মেয়রের ভাইঝির, আনলেন পাল্টা নির্যাতনের অভিযোগ

ব্যুরো: মদ্যপ অবস্থায় গাড়ি চালানো এবং পুলিসকে মারধর- দুই অভিযোগই অস্বীকার করলেন মেয়রের ভাইঝি। দেবপ্রিয়ার দাবি, উল্টে জনতার নির্যাতনের শিকার হয়েছেন তিনিই। দেবপ্রিয়া আর বীথিকা। অভিজিত্‍ আর অলঙ্কার। এঁদের আরেক সঙ্গী শ্রুতি আগরওয়াল। মধ্যরাতে রাসবিহারীর মোড়ে পুলিস নিগ্রহে অভিযুক্ত পাঁচজন। তবে পারিবারিক পরিচয়ের কারণে যাকে নিয়ে হইচই, তিনি দেবপ্রিয়া। মেয়র শোভন চট্টোপাধ্যায়ের ভাইঝি।

অভিযোগ গুরুতর। মদ্যপ অবস্থায় গাড়ি চালানো এবং কর্তব্যরত পুলিসকর্মীকে মারধর।

কিন্তু দেবপ্রিয়ার বয়ান অনুযায়ী, ''আমি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলাম না। কারণ আমি মদ খাই না। পুলিসকে মারধর করার যে কথা উঠছে..যে পুলিস বলেছে সে যদি আমার সামনে বলতে পারে যে আমি তাঁকে মেরেছি তাহলে আমি ভাবতে পারব যে আমি মেরেছি।''

কিন্তু, দেবপ্রিয়ার দাবি ও প্রত্যক্ষদর্শীদের বক্তব্যে আসমান-জমিন ফারাক।

দেবপ্রিয়া আবার কাঠগড়ায় তুলেছেন প্রত্যক্ষদর্শীদেরই।

''আমি যখন গাড়ি থেকে বেরোচ্ছিলাম তখন জনতা আমাকে আক্রমণ করেছিল। চুল টানা হয়েছে, জামাকাপড় টানা হয়েছে। শারীরিকভাবে নির্যাতন করা হয়েছে''- দাবি দেবপ্রিয়ার।

সত্যিটা কি? তা তদন্তসাপেক্ষ। কতদূর তদন্ত হবে? মন্তব্যে রাজি হননি নগরপাল।

 

.