ডেঙ্গি নিয়ে অগ্নিশর্মা মেয়র পারিষদ অতীন ঘোষ

ডেঙ্গি মোকাবিলায় পথে নেমেছেন মেয়র পারিষদ স্বাস্থ্য। যেখানেই যাচ্ছেন, মিলছে মশার লার্ভা। আজ অতীন ঘোষের গন্তব্য ছিল বালিগঞ্জ আইটিআই কলেজ। কলেজের অস্বাস্থ্যকর পরিবেশ দেখে চোখ কপালে মেয়র পারিষদের।  থিকথিক করছে অ্যানোফিলিস ও এডিস মশার লার্ভা। ক্ষুব্ধ মেয়র পারিষদ ধমক দেন ৮ নম্বর বরো ও আটষট্টি নম্বর ওয়ার্ডের ভেক্টর অফিসারকে। এই দুজনকে পরিস্থিতির কারণ দর্শাতে বলেন তিনি।

Updated By: Aug 10, 2016, 03:18 PM IST
ডেঙ্গি নিয়ে অগ্নিশর্মা মেয়র পারিষদ অতীন ঘোষ

ওয়েব ডেস্ক: ডেঙ্গি মোকাবিলায় পথে নেমেছেন মেয়র পারিষদ স্বাস্থ্য। যেখানেই যাচ্ছেন, মিলছে মশার লার্ভা। আজ অতীন ঘোষের গন্তব্য ছিল বালিগঞ্জ আইটিআই কলেজ। কলেজের অস্বাস্থ্যকর পরিবেশ দেখে চোখ কপালে মেয়র পারিষদের।  থিকথিক করছে অ্যানোফিলিস ও এডিস মশার লার্ভা। ক্ষুব্ধ মেয়র পারিষদ ধমক দেন ৮ নম্বর বরো ও আটষট্টি নম্বর ওয়ার্ডের ভেক্টর অফিসারকে। এই দুজনকে পরিস্থিতির কারণ দর্শাতে বলেন তিনি।

অভিযোগ আসছিল বেশ কয়েকদিন ধরেই। এর আগে পুরসভার তরফে কলেজ কর্তৃপক্ষকে নোটিসও পাঠানো হয়। সেই নোটিস রিসিভ করে কলেজ কর্তৃপক্ষ। আজও নোটিস দেওয়া হয়েছে কলেজে। এরপরেও কর্তৃপক্ষ ততপর না হলে আইনি ব্যবস্থার কথা জানিয়েছেন অতীন ঘোষ। এডিস মশার লার্ভা মেলার খবর পেয়ে ছুটে যান রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। তিনি বলেন, বিধায়ক কোটার টাকা দিতে পরিষ্কার করিয়ে দেবেন।

.