Bangur Fire: বাঙুরের বহুতলে বিধ্বংসী আগুন; ধোঁয়ায় ঢাকল চারপাশ, ঘটনাস্থলে দমকলের ৮টি ইঞ্জিন

Bangur Fire: বহুতল লাগোয় একটি একটি দোকানের উপরে ফ্লেক্স থেকে বহুতলের ২টি ফ্ল্য়াটে আগুন লেগে যায়। আতঙ্কে বেরিয়ে আসন তাঁরা। আগুন য়াতে ছড়িয় না পড়ে তার মরিয়া চেষ্টা করছেন দমকল কর্মীরা।

Updated By: Apr 30, 2023, 07:45 PM IST
Bangur Fire: বাঙুরের বহুতলে বিধ্বংসী আগুন; ধোঁয়ায় ঢাকল চারপাশ, ঘটনাস্থলে দমকলের ৮টি ইঞ্জিন

পিয়ালি মিত্র: বিধ্বংসী আগুনে জ্বলছে বাঙুরের এক বহুতল। দাউদাউ আগুনের সঙ্গে বিকট শব্দে কোনও কিছু ফাটার শব্দ হতে শুরু করে। আর বহুতলের পাশেই রয়েছে একটি পেট্রোল পাম্প। ফলে আতঙ্ক বাড়ছে এলাকার বাসিন্দাদের মধ্যে। আগুন নেভাতে ঘটনাস্থলে ছুটে গিয়েছে দমকলের ৬টি ইঞ্জিন।

আরও পড়ুন-আসানসোলে বিজেপি নেতা খুনের পেছনে তাঁরই পরিচিত! খুনিকে ধরতে পুলিসকে সময়সীমা বেঁধে দিলেন অগ্নিমিত্রা

বহুতল লাগোয় একটি একটি দোকানের উপরে ফ্লেক্স থেকে বহুতলের ২টি ফ্ল্য়াটে আগুন লেগে যায়। আতঙ্কে বেরিয়ে আসন তাঁরা। আগুন যাতে ছড়িয়ে না পড়ে তার মরিয়া চেষ্টা করছেন দমকল কর্মীরা। পৌনে ছটা নাগাদ ওই আগুন লাগে। একটি দোকানের উপরে একটি লোহার ফ্রেমে একটি ফ্লেক্স ছিল। সেখানেই আগুন লেগে যায়। দমকল কর্মীরা চেষ্টা করছেন আগুন যাতে আর ছড়িয়ে না পড়ে। কীভবে আগুন লেগেছে তা এখনও স্পষ্ট নয়। 

দমকল কর্মীদের সমস্যা হল দমকা হওয়া ও কালো ধোঁয়া। তবে বহুতলের বাসিন্দাদের নামিয়ে আনা হয়েছে। তবে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন দমকল মন্ত্রী সুজিত বসু। পরিস্থিতি দেখে ইঞ্জিন সংখ্যা বাড়িয়ে ৮টি করা হয়। ঘটনাস্থালে পৌঁছে যায় লেকচাউট থানার পুলিস। বহুতলের বাসিন্দাদের নিরাপদে নীচে নামিয়ে আনা হয়। ঘণ্টা খানেকের চেষ্টার আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসে। 

স্থানীয় সূত্রে খবর, বহুতলের নীচেই ছিল একটি হোটেল। তার উপরে একটি হোডিং ছিল। তাতেই আগুন লাগে। এনিয়ে দমকল মন্ত্রী সুজিত বসু বলেন, আগুনে কেউ আহত হয়নি। দমকল ও স্তানীয় মানুষের সহায়তায় তাদের নামিয়ে আনা হয়েছে। ফরেন্সিক টেস্টের পরই আগুনের কারণ জানা যাবে। আগে আগুন নেভানো হোক। পরে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় এক বাসিন্দা বলেন, আগুন লেগেছে শর্ট সার্কিট থেকে। আগুন লাগার আধ ঘণ্টা পর দমকল আসে। তার থেকে ফ্লেক্সে। সেখান থেকে আগুন ছড়িয়েছে। অন্য এক স্থানীয় বাসিন্দা বলেন, সবাই বলছে শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। এখন আগুন অনেকটাই নিয়ন্ত্রণে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.