Dilip Ghosh: 'গীতা বলেছেন সবচেয়ে বড় পলিটিশিয়ান শ্রীকৃষ্ণ', কুণালকে কটাক্ষ দিলীপের!

শ্রীকৃষ্ণ গীতা বলেছিলেন কোথায়, খোলা মাঠে কুরুক্ষেত্রে। ওরা ভেবেছিল শুধু মুখ্যমন্ত্রী-ই নামাজ পড়বেন কিন্তু গীতা পাঠও যে হতে পারে এটা তারা কল্পনাও করতে পারেননি। 

Updated By: Dec 25, 2023, 12:39 PM IST
Dilip Ghosh: 'গীতা বলেছেন সবচেয়ে বড় পলিটিশিয়ান শ্রীকৃষ্ণ', কুণালকে কটাক্ষ দিলীপের!

নান্টু হাজরা: সোমবার সকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে আসেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। তখনই একদিকে যেমন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের আচমকা বঙ্গ সফর নিয়ে কথা বললেন, তেমনই একহাত নিলেন কুণাল ঘোষকেও। দিলীপ ঘোষ বলেন, নির্বাচন আসছে। আগে থেকে ঠিক ছিল যে ডিসেম্বরে পার্লামেন্ট শেষ হলে আবার নেতারা আসবেন এখানে। সাংগঠনিক বিষয়ে রাজনৈতিক বিষয়ে আলোচনা করবেন। আর সেই জন্যই আসছেন। এছাড়া বীরবল দিবসের অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। যেদিন দুই শিখ গুরু গোবিন্দ সিংয়ের দুই ছেলেকে জ্যান্ত পুঁতে কবর দেওয়া হয়েছিল, সেদিনটাই বীরবল দিবস হিসেবে গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, কুণাল ঘোষ কটাক্ষ করেছেন যে, গীতা নিয়ে রাজনীতি করছে বিজেপি যা আমরা সমর্থন করি না। ব্রিগেডে লোক হয়নি, ফাঁকা ছিল। যার পালটা দিলীপ ঘোষ বলেন, টিএমসির অনেক নেতারই মাথার ঠিক নেই। তাঁরা অনেক কিছু বলেন। তাঁর কোনও গুরুত্ব নেই। গীতাতে সব থেকে বেশি রাজনীতি আছে। গীতা কে বলেছেন, তিনি সবচেয়ে বড় পলিটিশিয়ান শ্রীকৃষ্ণ। বলেছিলেন কোথায়, খোলা মাঠে কুরুক্ষেত্রে। যারা গীতা সম্বন্ধে কিছুই জানেন না, গীতার জন্ম জানেন না, তারা এরকম বলতে পারেন। সেজন্য গীতা যাদের জন্য তাদের জন্য। সবাইয়ের গীতা নিয়ে বলার কী আছে।

কুণাল ঘোষ এও বলেছেন যে, স্বামীজিকে নিয়ে কুৎসিত রাজনীতি করছে বিজেপি, তাকে ধিক্কার জানাই। যার জবাবে দিলীপ ঘোষের উত্তর, সবকিছুর উত্তর হয় না। এখন কী আছে, টিএমসি পার্টিটাই ভেঙে যাওয়ার মতন অবস্থা। কংগ্রেস জানে না কে প্রধানমন্ত্রী হবে। তার প্রেসিডেন্ট মমতা ব্যানার্জি ঘোষণা করে দিলেন। এই ধরনের পাগলামি চলছে আর যে ধরনের ঘটনা ঘটেছে! ওরা ভেবেছিল শুধু মুখ্যমন্ত্রী-ই নামাজ পড়বেন কিন্তু গীতা পাঠও যে হতে পারে এটা তারা কল্পনাও করতে পারেননি। প্রায় দেড় লক্ষ লোক একত্রিত হয়। তখন তাদের মাথার ঘাম পায়ে পড়ছে! কী করবেন বুঝতে পারছেন না। উলটোপালটা বলছেন।

আরও পড়ুন, Lokkho Konthe Gita Path: 'স্বামীজিকে কুৎসিত ভাষায় আক্রমণ করেছেন সুকান্ত'! বিস্ফোরক তৃণমূল

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.